শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
Live TV
সর্বশেষ

ফাতেমা আক্তার মাহমুদা ইভা

EVERYDAY FASHION এর নতুন শাখা উদ্বোধন

ফাতেমা আক্তার মাহমুদা ইভাঃ
১০ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:২৫ অপরাহ্ণ | 161
EVERYDAY FASHION এর নতুন শাখা উদ্বোধন
১০ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:২৫ অপরাহ্ণ | 161

আলমাস পয়েন্ট শপিং সেন্টার (লেভেল4)৫৯বিবি.রোড,২ নং রেলগেইট নারায়ণগঞ্জ আজ ১০ শনিবার ২০২৪ ফেব্রুয়ারি সকাল ১১ টায়
EVERYDAY FASHION এর আরও একটি নতুন শোরুম উদ্বোধন করে সর্বপ্রথম মহান আল্লাহর নামে বিসমিল্লাহ বলে অনুষ্ঠান শুরু করা হয়। মিলাদ মোনাজাত ও দোয়া করা হয়। এরপর কেক ওফিতা কেটে উদ্বোধন অনুষ্ঠানের আনুষ্ঠানিক কার্যক্রম করা হয়।৷ এখানে বিশেষ একটি দৃশ্য লক্ষ্য করা যায় অনুষ্ঠনটি শেষ হতে না হতেই প্রথম দিনেই ক্রেতাদের ভিড় প্রচুর লক্ষ্য করা যায়।৷

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন EVERYDAY FASHION এর প্রতিষ্ঠাতা পরিচালক আনিসুর রহমান রুবেল আমাদের এই দ্বিতীয় শাখার বিশাল উদ্বোধনী অনুষ্ঠানে থাকছে এক টাকায় একটি পণ্য শর্ত প্রযোজ্য। সাথে আরও থাকছে প্রতিটি পণ্যে ২৫ পার্সেন্ট পর্যন্ত ছাড় নির্দিষ্ট সময় পর্যন্ত। আমাদের নতুন শাখা থেকে যেকোনো একটি পণ্য কিনতে হবে। একটি পণ্য কিনে লটারিতে নাম যোগ করতে হবে। সেখান থেকে প্রতিদিন ১০ জনকে বিজয়ী ঘোষণা করা হবে। বিজয়ীদের জন্য থাকবে এক টাকায় একটি পোশাক নির্দিষ্ট পণ্য। আমাদের প্রধান শাখার ঠিকানা প্যারাডাইস টাওয়ার ৩৭/৩৮ডি আই টি প্লট বালুর মাঠ, চাষাড়া নারায়ণগঞ্জ। ফেইসবুক পেইজে প্রতিদিন লাইভে বিজয়ী ঘোষণা করা হবে। অফারটি চলবে শুধুমাত্র ১০/ ১৫ই ফেব্রুয়ারি পর্যন্ত। প্রতিটি পণ্যে চলবে ২০% পর্যন্ত ছাড়। আমাদের নতুন শাখায় শিশু বৃদ্ধ ছেলে মেয়ে যুবক-যুবতী জন্য প্রতিটি পণে ২৫ পার্সেন্ট ছাড় দেওয়া হবে। আনিসুর রহমান রুবেল আরো বলেন EVERYDAY FASHION এর পক্ষ থেকে সবাইকে সরাসরি শো রুমে এসে কেনাকাটা করার জন্য আমন্ত্রণ রইল কেনাকাটা করলে অবশ্যই আপনাদের সাশ্রয় হবে আমি আশাবাদী। আমাদের নতুন ও দ্বিতীয় শাখার ঠিকানা। আলমাস পয়েন্ট শপিং সেন্টার (লেভেল4)৫৯বিবি.রোড,২ নং রেলগেইট নারায়ণগঞ্জ।

এ সময় উপস্থিত ছিলেন গণ্য মান্য ব্যক্তিবর্গ আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব শুভাকাঙ্ক্ষী পমূখ । এ সময় আরও উপস্থিত ছিলেন EVERYDAY FASHION এর প্রতিষ্ঠাতা পরিচালক আনিসুর রহমান রুবেলের স্বনামধন্য পিতা, আলহাজ্ব মোহাম্মদ রুহুল আমিন কুদ্দুস, তিনি বলেন আমি একজন সফল পিতা রুবেল একজন সৎ এবং সফল ব্যবসায়ী।এবং দানশীলও বটে সে সবসময় অসহায় হতদরিদ্র মানুষের পাশে আছে থাকবে ইনশাল্লাহ। মহান আল্লাহর দরবারে আমি দোয়া করি। এবং আমি উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি আমার ছেলেদের জন্য।
ভবিষ্যতে যেন এগিয়ে যেতে পারে আরো সাফল্য অর্জন করতে পারে দেশের জন্য কিছু করতে পারে।

 

error: Content is protected !!