রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

ইরানের ঐতিহ্যবাহী পোশাকে নজর কাড়লেন জয়া

দৈনিক দ্বীনের আলোঃ
৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১:৩৮ এএম | 434
ইরানের ঐতিহ্যবাহী পোশাকে নজর কাড়লেন জয়া
৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১:৩৮ এএম | 434

রানের ঐতিহ্যবাহী ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বাংলাদেশী শোবিজ তারকা জয়া আহসানকে ইরানের ঐতিহ্যবাহী পোশাকে দেখা গেছে। আর এই পোষাকে তিনি নেট নাগরিকদের নজর কেড়েছেন। বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেত্রীর সঙ্গে বাংলাদেশের আরেক তরুণ অভিনেত্রী রিকিতা নন্দিনী শিমুও হাজির হয়েছিলেন।গেলো বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) ৪২তম ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর্দা ওঠে। ইরানের বিখ্যাত এই চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী চলচ্চিত্র হিসেবে প্রদর্শিত হয় বাংলাদেশ – ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত জয়া আহসান অভিনীত ‘ফেরেশতে’।
উদ্বোধনী অনুষ্ঠানের সময় সেখানে উপস্থিত ছিলেন ছবির প্রধান চরিত্রের তিন অভিনয়শিল্পী জয়া আহসান, রিকিতা নন্দিনী শিমু, সুমন ফারুক, তেহরানে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মঞ্জুরুল করিম খান, পরিচালক মুর্তজা অতাশ জমজম ও গল্পকার মুমিত আল রশিদ। অনুষ্ঠানে নীল রঙের বোরকা ও মাথায় স্কার্ফ পরতে দেখা গেছে জয়া আহসানকে।
জানা গেছে, ‘ফেরেশতে’ ছবিতে জয়া আহসান অভিনয় করেছেন সংগ্রামী এক নারীর চরিত্রে। ইতোমধ্যে এটি ভারতের একটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে। ঢাকায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও দেখানো হয়েছে ছবিটি। মুর্তজা অতাশ জমজম পরিচালিত এই ছবিটি চলতি বছর বাংলাদেশে মুক্তি পাবে বলে ধারণা করা হচ্ছে।
এদিকে জয়া অভিনীত নতুন ছবি ‘ভূতপরী’ কলকাতায় মুক্তি আসছে আগামী ৯ ফেব্রুয়ারি। তেহরান থেকে তিনি সরাসরি যাবেন কলকাতা। এ ছাড়া একই দিনে বাংলাদেশে মুক্তি পাচ্ছে তার অভিনীত ‘পেয়ারার সুবাস’ ছবিটি।

error: Content is protected !!