রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র, ১৪৩১
Live TV
সর্বশেষ

চট্টগ্রাম রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

দৈনিক দ্বীনের আলোঃ
১২ জুলাই, ২০২৪, ১২:৩৮ অপরাহ্ণ | 47
চট্টগ্রাম রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত
১২ জুলাই, ২০২৪, ১২:৩৮ অপরাহ্ণ | 47

মো লুৎফুর রহমান রাকিব

আজ ১১ জুলাই ২০২৪ খ্রি. চট্টগ্রাম রেঞ্জের জুন-২০২৪ মাসের অপরাধ পর্যালোচনা ও প্রশাসন, অপারেশনস্ এবং বিবিধ বিষয়ে রেঞ্জ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম রেঞ্জের মান্যবর ডিআইজি জনাব নুরেআলম মিনা, বিপিএম(বার), পিপিএম।

সভায় চট্টগ্রাম রেঞ্জাধীন জেলা সমূহের আইনশৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ পরিসংখ্যান, মামলা নিষ্পত্তি, গুরুত্বপূর্ণ মামলা সমূহের তদন্তের অগ্রগতি এবং প্রশাসনিক ও অপারেশনাল বিষয়াবলি আলোচনা করা হয়।

সভায় জুন-২০২৪ মাসে গ্রেফতারি পরোয়ানা তামিল, অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধারে কৃতিত্ব অর্জনকারী অফিসারদের পুরস্কৃত করেন ডিআইজি মহোদয়।

সভায় অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন এন্ড ফিন্যান্স) জনাব প্রবীর কুমার রায় পিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি (ক্রাইম) জনাব মোঃ মাহফুজুর রহমান, আরআরএফ, চট্টগ্রামের কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) জনাব শাহজাদা মো: আসাদুজ্জামানসহ, পুলিশ সুপার (অ্যাডমিন এন্ড ফিন্যান্স-অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব সঞ্জয় সরকার, পুলিশ সুপার (অপারেশনস্-অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব নেছার উদ্দীন আহমেদ পিপিএম-সেবা, পুলিশ সুপার (ইন্টেলিজেন্স) জনাব সফিজুল ইসলাম এবং রেঞ্জাধীন ১১ জেলা ও ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের পুলিশ সুপারগণসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!