শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক, ১৪৩১
Live TV
সর্বশেষ

৪০০ পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী

দৈনিক দ্বীনের আলোঃ
১০ অক্টোবর, ২০২৪, ২:৪৩ অপরাহ্ণ | 34
৪০০ পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী
১০ অক্টোবর, ২০২৪, ২:৪৩ অপরাহ্ণ | 34

 

এ কে এম বাদরুল আলম-
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে পদ্মা ও মহানন্দা নদীর পানি বৃদ্ধির কারণে ক্ষতিগ্রস্থ ৪০০ পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের মধ্যচর ও জেল্লাপাড়া এলাকায় পানি বন্দীদের মাঝে আর্থিক সহায়তা তুলে দেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিনের আমীর নুরুল ইসলাম বুলবুল।

এসময় তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী রাষ্ট সংস্কারের যে প্রস্তাব দিয়েছে, সেগুলোর আলোকে অন্তবর্তীকালিন সরকার যদি ভুমিকা পালন করে, তাহলে আগামী দিনে নির্বাচনের একটি পরিবেশ তৈরী হবে। জনগনের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে একটি গণতান্ত্রিক সরকার নির্বাচিত করার পরিবেশ তৈরী হবে। এর মাধ্যমেই সুখি সমৃদ্ধ নতুন বাংলাদেশ প্রতিষ্ঠিত করা সম্ভব।

এই সময় আরোও উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা জামায়াতের আমীর মাওলানা আবু জার গিফারি, সিনিয়র নায়েবে আমীর ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য লতিফুর রহমান, সেক্রেটারি অধ্যাপক আবু বকর, অফিস সেক্রেটারি অধ্যাপক আমানুল্লাহ, সদর উপজেলা জামায়াতে আমীর হাফেজ আব্দুল আলীম, সেক্রেটারি অধ্যাপক গোলাম কবির, সহকারী সেক্রেটারি অধ্যাপক দুরুল হোদা, মিডিয়া ও সাংস্কৃতিক সেক্রেটারি এ্যাড. মাসুদ রানা, সদর উপজেলার পেশাজীবী সংগঠনের সভাপতি মো: শহিদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ শহর ছাত্রশিবিরের সভাপতি ওমর ফারুকসহ আরোও অনেকে।