বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

এস. হোসেন মোল্লা

নতুন বছরে আসছে ভিন্ন ধরনের প্রেমের গল্প আন্ত:নগর

এস. হোসেন মোল্লা
২৪ ডিসেম্বর, ২০২৩, ৪:৫৬ অপরাহ্ণ | 747
নতুন বছরে আসছে ভিন্ন ধরনের প্রেমের গল্প আন্ত:নগর
২৪ ডিসেম্বর, ২০২৩, ৪:৫৬ অপরাহ্ণ | 747

পরিচালক “কিশোর রাব্বানীর” হাত ধরে আনকার্ট ছাড়পত্র পেয়ে “আন্তঃনগর” চলচ্চিত্রে অভিনয়ের মধ্যে দিয়ে বড় পর্দায় পা রাখতে চলেছেন নবাগত চিত্রনায়ক “শান্ত চৌধুরী”। তার সাথে জুটি বেধেছেন নবাগত চিত্রনায়িকা “তমা আহমেদ”।

তন্নী কথা চিত্রের ব্যানারে নির্মিত “রুবেল মাহমুদ” এর কাহিনী,সংলাপ ও চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করেছেন এই সময়ের তরুন নির্মাতা পরিচালক “কিশোর রাব্বানী”। ছবিটি প্রযোজনা করেছেন মোঃ জাকির হোসেন। চিত্রগ্রাহক হিসেবে ছিলেন রাকিবুল ইসলাম লিপসন ও জাকির হোসেন। ছবিটিতে আরো অভিনয় করেছেন দিগন্ত,দুলারি,জেকি আলমগীর,শবনম পারভীন, সোহেল খান, সুব্রত, সরল হাসমত,উত্তম অধিকারী সহ দেশের আরো অনেক জনপ্রিয় অভিনয় শিল্পীরা।

ছবিটির গানের কথা লিখেছেন রবিউল ইসলাম রবি। সুর ও সংগীত করেছেন শামীম আশিক। ছবিটির গানে কন্ঠ দিয়েছেন বাংলাদেশের সুপরিচিত পুরস্কার প্রাপ্ত দেশবরেণ্য জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান, রুমি খান ও শামীম আশিক।নির্মাতা একজন তরুণ পরিচালক হলেও তিনি বেশ কিছু নাটক বিজ্ঞাপন ইতোমধ্যে নির্মাণ করেছেন। তার নির্মিত নাটক বিজ্ঞাপন গুলো দর্শকদের কাছে বেশ সমাদৃত হয়েছে। তাই “আন্তঃনগর” চলচ্চিত্রের প্রতি দর্শকদের বেশ আগ্রহ রয়েছে।

নির্মাতার কাছে ছবিটির গল্প সম্পর্কে জানতে চাইলে নির্মাতা আমাদেরকে জানান “আন্তঃনগর” চলচ্চিত্রের গল্পটি দুজন তরুণ যুবক-যুবতীর প্রেমের গল্প। কিন্তু তাদের ভালোবাসার পথে নানা ধরনের বিঘ্ন ঘটে । তবে এই গল্পের বিশেষত্ব হলো যে এটি একটি প্রেমের গল্প হলেও “আন্তঃনগর” চলচ্চিত্রটি একটি ভিন্নধর্মী প্রেমের গল্প। এর মধ্যে রয়েছে সামাজিক ও রাজনৈতিক প্রেক্ষাপট। চলচ্চিত্রটিতে বর্তমান বাংলাদেশের প্রেক্ষাপট তুলে ধরা হয়েছে। আমি আশা করছি দর্শক এই চলচ্চিত্রটি পছন্দ করবে।

ছবিটি মুক্তির বিষয়ে নির্মাতা পরিচালক “কিশোর রাব্বানী” কাছে জানতে চাইলে তিনি বলেন নতুন বছরে ২০২৪ সালের প্রথম দিকেই ভালো দিনক্ষণ দেখে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

error: Content is protected !!