শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

চ্যালেঞ্জ মোকাবেলায় ছাত্র সমাজকে যোগ্য করে গড়ে তোলার দায়িত্ব পালন অব্যাহত রাখবে ছাত্র শিবির:: শাহজাহান চৌধুরী

দৈনিক দ্বীনের আলোঃ
১২ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:৩৪ অপরাহ্ণ | 655
চ্যালেঞ্জ মোকাবেলায় ছাত্র সমাজকে যোগ্য করে গড়ে তোলার দায়িত্ব পালন অব্যাহত রাখবে ছাত্র শিবির:: শাহজাহান চৌধুরী
১২ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:৩৪ অপরাহ্ণ | 655

 

নুরুল কবির সাতকানিয়া চট্টগ্রাম প্রতিনিধি
চট্টগ্রাম, ১২ ফেব্রুয়ারি ২০২৪

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য,চট্টগ্রাম মহানগরী আমীর ও সাবেক এমপি শাহজাহান চৌধুরী বলেছেন,জাতির প্রত্যাশা পূরণে আগামী দিনের যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় ছাত্র সমাজকে যোগ্য করে গড়ে তোলার দায়িত্ব পালন অব্যাহত রাখবে ইসলামী ছাত্রশিবির।

বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরী আয়োজিত ছাত্র নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,আমাদের এই দেশ আজ দুর্নীতি, সামাজিক অবক্ষয় ও অনৈতিকতার গভীর অন্ধকারে নিমজ্জিত। এমতাবস্থায় জামায়াতে ইসলামী আলোকবর্তিকা হিসেবে অন্ধকারাচ্ছন্ন এই সমাজ ব্যবস্থাকে আলোকিত করে চলেছে।

মহানগরী আমীর বলেন,দেশের আপামর জনগণের ভাগ্যের পরিবর্তনে জামায়াতে ইসলামী ছাড়া বিকল্প আর কোনো বিশ্বস্ত বন্ধু নেই। ইতোমধ্যেই বাংলাদেশ জামায়াতে ইসলামী এদেশের মানুষের কাছে তা প্রমাণ করতে সক্ষম হয়েছে।

তিনি বলেন, শাহ সৈয়দ আহমদ শহীদ (র.) এর পরে বালাকোটের প্রান্তরের ১০০ বছর পরে,বাংলাদেশ জামায়াতে ইসলামী প্রতিষ্ঠিত হয়েছে। ১০০ বছর ভারত উপমহাদেশের মানুষেরা ইসলাম, ইসলামী জীবনব্যবস্থা,ইসলামের পারিবারিক,সামাজিক,রাজনৈতিক বিষয় সম্পর্কে সম্পূর্ণরূপে অন্ধকারে ছিল, ১৯৪১ সালে ৭১ জন মানুষ কাজ করে জামায়াতে ইসলামী প্রতিষ্ঠা করেছে এ পর্যন্ত বাংলাদেশ জামায়াতে ইসলামী মানব কল্যাণে জাতীয় আন্তর্জাতিক পর্যায়ে যে ধরনের ভূমিকা পালন করেছে,বিভিন্ন ছলচাতুরির মাধ্যমে যারা রাষ্ট্রীয় ক্ষমতা ভোগ করেছেন তাদের কারো পক্ষে তা করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, যেনতেন করে ক্ষমতায় যাওয়া বা ক্ষমতার জন্য সমঝোতা করা এটা বাংলাদেশ জামায়াতে ইসলামীর ইতিহাসে নেই।

মহানগরী আমীর শাহজাহান চৌধুরী বলেন,বাংলাদেশের মাটিতে ইসলামী আন্দোলন প্রতিষ্ঠার জন্য আমাদের নেতৃবৃন্দরা ফাঁসির মঞ্চে দাঁড়িয়েছেন। তিনি বলেন
গুম,খুন,জুলুম-নির্যাতন, নৈতিক অবক্ষয় ও অর্থনৈতিক কেলেঙ্কারি সহ চরম পর্যায়ের অরাজকতা থেকে দেশকে রক্ষা করা সর্বোপরি দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব অক্ষুন্ন রাখার প্রত্যয়ে একটি ইসলামী সোনালী সমাজ বিনির্মাণের স্বপ্ন বাস্তবায়নে ঐতিহাসিক ভূমি

error: Content is protected !!