রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

আনুষ্ঠানিকভাবে নামাজ শুরু হলো শাপলা চত্বর বাজার জামে মসজিদ

দৈনিক দ্বীনের আলোঃ
১৮ জানুয়ারি, ২০২৪, ১:৩৮ এএম | 27
আনুষ্ঠানিকভাবে নামাজ শুরু হলো শাপলা চত্বর বাজার জামে মসজিদ
১৮ জানুয়ারি, ২০২৪, ১:৩৮ এএম | 27

 

ওমর ফারুক, নরসিংদী!

বহুল আলোচিত শাপলা চত্বর বাজার জামে মসজিদ বাসাইল নরসিংদীর মসজিদটি দীর্ঘ দিন তালাবদ্ধ থাকার পর ওলামাগণের তত্ত্বাবধানে তৌহিদী জনতার উপস্থিতিতে মসজিদটি খোলা হয়।
নির্ধারিত সময়ের আগেই তাওহীদী জনতার উপস্থিতি শুরু হয় শাপলা চত্বরে। সময় বাড়ার সাথে সাথেই ধর্মপ্রাণ মুসুল্লি, মাদ্রাসার ছাত্র-শিক্ষক, আলেম-ওলামাদের উপস্থিতি বাড়তে থাকে।
কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই ১৭ জানুয়ারি রোজ বুধবার জোহরের নামাজের মাধ্যমে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে আনুষ্ঠানিকতার সাথে নামাজ পড়া হয়।
নামাজান্তে মসজিদ এ আগত মুসুল্লি ও দেশ জনতার কল্যাণে দোয়া করা হয়। আজ হতে মসজিদে নিয়মিত আজান ও নামাজের জামাত অনুষ্ঠিত হবে।
আজকে নামাজের উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নরসিংদী সদর-১ আসনের সাংসদ লে. কর্নেল (অব:) বীর মুক্তিযোদ্ধা (বীর প্রতীক) নজরুল ইসলাম হিরো, জেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন ভুইয়া, উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূইয়া,উপস্থিত ছিলেন তানযীম সভাপতি ও নরসিংদী দত্ত পাড়া মাদ্রাসার মুহতামীম হাফেজ মাওলানা শওকত হুসাইন সরকার, বৌয়াকুড় মাদ্রাসার শায়খুল হাদীস ও প্রিন্সিপাল, তানযীমের মহাসচিব ইসমাঈল হোসেন নুরপুরী, হালিমা সাদিয়া ফাউন্ডেশন এর কর্ণধার আবদুর রহীম কাসেমী, মুফতি যোবায়ের আহমেদ ভৈরবী, মুফতি রফিকুল ইসলাম এবং নরসিংদী জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি মো. লিটন খন্দকার প্রমূখ।
উল্লেখ্য, আজকে নতুন মসজিদের উপদেষ্টা কমিটি এবং ইমাম নিয়োগ প্রদান করা হয়। ইমাম ও খতিব হিসাবে নিয়োগ প্রাপ্ত হোন মাদ্রাসাতু ইব্রাহিম এর পরিচালক মুফতি রফিকুল ইসলামকে।

error: Content is protected !!