রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

প্রকাশ পাচ্ছে এস ডি রুবেল – মুরাদ নূরের গান ‘ঢাকা’

দৈনিক দ্বীনের আলোঃ
৯ ফেব্রুয়ারি, ২০২৪, ৫:০৩ পিএম | 89
প্রকাশ পাচ্ছে এস ডি রুবেল – মুরাদ নূরের গান ‘ঢাকা’
৯ ফেব্রুয়ারি, ২০২৪, ৫:০৩ পিএম | 89

জননন্দিত কণ্ঠশিল্পী এসডি রুবেল কণ্ঠের পাশাপাশি সিনেমা পরিচালনা, অভিনয়, গান লেখা, সুর করা সবখানেই সমান পারদর্শী। আর মুরাদ নূর সময়ের মেধাবী সুরকার, তার বেশি কিছু জনপ্রিয় গানে দুই বাংলায় প্রশংসিত। গুণী এই জুটি প্রথমবারের মতো মৌলিক গান প্রকাশ করতে যাচ্ছেন। আসছে ভালোবাসা দিবসে কামরুল নান্নুর কথায়, মুরাদ নূরের কম্পোজিশনে ‘ঢাকা’ শিরোনামের গানটি সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু। এস ডি রুবেল ফাউন্ডেশন থেকে প্রকাশিতব্য গানটির ভিডিও পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।
নতুন গান প্রসঙ্গে এস ডি রুবেল বলেন, সংস্কৃতির অন্যান্য শাখায় কাজ করলেও গানই আমার অস্তিত্ব! আমার প্রশান্তির জায়গা। নতুন গান প্রকাশের আনন্দ বরাবরই সন্তান জন্ম দেওয়ার অনুভূতি দেয়। আমার জানা মতে ঢাকার ঐতিহ্যবাহী সব লোকেশন নিয়ে এভাবে কোনো গান এখনো প্রকাশ হয়নি। রাজধানী থাকার উন্নয়ন ঐতিহ্যের চিত্র গানে ফুটে উঠেছে। ছোট ভাই মুরাদ নূর কম্পোজিশনে মেধার প্রমাণ দিয়েছে। আমার খুব মনে ধরাতেই গানটি করা। ভালোবাসা দিবস থেকে শুরু করলাম, এখন থেকে প্রতিমাসে একটি করে নতুন গান প্রকাশ করবো। এই গানের এজন্যই বেঁচে আছে এস ডি রুবেল। সবার আর্শীবাদ চাই।
ঢাকা প্রসঙ্গে সুরকার মুরাদ নূর বলেন, এস ডি রুবেল আমার অভিভাবক, প্রিয় শিল্পী। বড় ভাইয়ের কণ্ঠে নিজের সুর তুলে দেওয়াটা ভীষণ আনন্দের। বিশ্বাস করি আমাদের প্রথম সৃষ্টি অধিকাংশ মানুষেরই ভালো লাগবে।
আসছে ভালোবাসা দিবসে এস ডি রুবেল ফাউন্ডেশন থেকে গানটি সকল ডিজিটাল প্লাটফর্মে প্রকাশিত হবে।

error: Content is protected !!