শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

মোঃ মোবারক হোসেন নাদিম বিশেষ প্রতিনিধি

ঢাকা সহ সারাদেশে কালো পতাকা মিছিল কর্মসূচি পালন করল বিএনপি

দৈনিক দ্বীনের আলোঃ মোঃ মোবারক হোসেন নাদিম বিশেষ প্রতিনিধি
৩০ জানুয়ারি, ২০২৪, ১০:৩৬ পিএম | 20
ঢাকা সহ সারাদেশে কালো পতাকা মিছিল কর্মসূচি পালন করল বিএনপি
৩০ জানুয়ারি, ২০২৪, ১০:৩৬ পিএম | 20

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন , ২০২৪ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদের নির্বাচনের দাবিতে আজ মঙ্গলবার ঢাকাসহ দেশের সব মহানগর, থানা, জেলা, সদর, সব উপজেলায় এবং সব পৌরসভায় কালো পতাকা মিছিল কর্মসূচি পালন করবে বিএনপি। দ্বাদশ সংসদ অধিবেশনের দিনে আজ ঢাকা মহানগর উত্তরে তিনটি স্থানে এবং দক্ষিণে চারটি স্থানে কালো পতাকা মিছিল করতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাছে আবেদন করেছে বিএনপি। গতকাল সোমবার ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ও দপ্তরের চলতি দায়িত্বপ্রাপ্ত সাইদুর রহমান মিন্টুর স্বাক্ষরে এই আবেদন করা হয়।
আজ মঙ্গলবার বেলা ২টায় ঢাকা মহানগরের থানায় থানায় কালো পতাকা মিছিল কর্মসূচি পালন করবে। এর মধ্যে রয়েছে, দক্ষিণে পীরজঙ্গি মাজার-আরামবাগ, যাত্রাবাড়ী কদমতলী, দয়াগঞ্জ এবং নিউমার্কেট-আজিমপুর। আর উত্তরে মিরপুর-১২ নম্বর বাসস্ট্যান্ড, উত্তরা-১২ নম্বর সেক্টর কবরস্থানের পাশে এবং বাড্ডা রিংরোড থেকে মিছিল করতে চায়।
বিএনপির যুগপৎ আন্দোলনের শরিক দল ও জোটগুলোও কর্মসূচি পালন করবে। এর মধ্যে গণতন্ত্র মঞ্চ বিকাল ৩টা ৩০ মিনিট জাতীয় প্রেসক্লাব সামনে সমাবেশ শেষে মিছিল করবে। ১২ দলীয় জোট বিকাল ৩টা ৩০ মিনিট বিজয়নগর পানির ট্যাংক সামনে থেকে, জাতীয়তাবাদী সমমনা জোট বেলা ৩টা জাতীয় প্রেসক্লাব সামনে থেকে, গণ ফোরাম ও পিপলস পার্টি বিকাল ৩টা ৩০ মিনিট বিজয় নগর পানির ট্যাংক সামনে থেকে, এলডিপি বেলা ১১টা পল্টন মোড় থেকে গণ অধিকার পরিষদ, বিকাল ৩টা ৩০মিনিট বিজয় নগর পানির ট্যাংক সামনে থেকে গণতান্ত্রিক বাম ঐক্য বেলা ১১টা ৩০ মিনিট তোপখানা রোড মেহরাব প্লাজা সামনে থেকে, বাংলাদেশ লেবার পার্টি বেলা ১১টা পুরানাপল্টন আলরাজী কমপ্লেক্স সামনে থেকে, এবি পার্টি বেলা ৩টা মিনিট বিজয়নগর দলীয় অফিসের সামনে থেকে মিছিল করবে।

error: Content is protected !!