শনিবার, ২ মার্চ, ২০২৪, ১৮ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

খায়রুল বাশার ময়মনসিংহ

ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী এডভোকেট সাদেকুল হক খান মিল্কি

দৈনিক দ্বীনের আলোঃ খায়রুল বাশার ময়মনসিংহ
২৯ জানুয়ারি, ২০২৪, ৪:৫৬ পিএম | 9
ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী এডভোকেট সাদেকুল হক খান মিল্কি
২৯ জানুয়ারি, ২০২৪, ৪:৫৬ পিএম | 9

দ্বাদশ সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই স্থানীয় সরকারের সিটি করপোরেশন নির্বাচনের পূর্ণাঙ্গ তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। এই নির্বাচনে দলীয় প্রতীক না থাকলেও, আরও বেশি অংশগ্রহণমূলক হবে বলে মনে করছেন নির্বাচন কমিশন (ইসি)।

গত বুধবার (২৪ জানুয়ারি ২০২৪) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশন (ইসি) সচিব জাহাংগীর আলম এ তথ্য জানান।

এদিকে ময়মনসিংহ সিটির সকলের প্রিয় মুখ, এডভোকেট সাদেকুল হক খান মিল্কি (টজু), মেয়র পদপ্রার্থী হিসাবে নির্বাচন করবেন বলে জানান তিনি। তাই প্রতিনিয়ত উঠান বৈঠক, ঘোরুয়া আলোচনা ও জনসংযোগ করছেন এলাকায় ।

ইতিমধ্যেই মেয়র পদপ্রার্থী এডভোকেট সাদেকুল হক খান মিল্কি (টজু) বিভিন্ন ওয়ার্ডে এ ঘুরে ঘুরে গনসংযোগ করছেন । তার সাথে ওয়ার্ডের বিভিন্ন স্তরের বয়স্ক মুরুব্বি, নারী, এলাকার যুবক ছেলেরা মহল্লার নেতৃবৃন্দ সহ বিভিন্ন দলের রাজনৈতিক নেতৃবৃন্দসহ অংশগ্রহণ নিচ্ছেন । তাদের ইচ্ছা তিনিই নির্বাচিত হলে এলাকার উন্নয়নে ভূমিকা রাখবে। বিশেষ করে এলাকায় মাদক ও সন্ত্রাস মুক্ত হবে। শহরে কে যানজটমুক্ত ও পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার কথা বলেন।

তিনি বলেন,আমি আমার এলাকার মানুষকে মনে প্রাণে ভালবাসি। তাদের ভালবাসা নিয়ে আমি আজ বেচেঁ আছি। তাই তারা সবাই চাই আমি মেয়র পদে নির্বাচন করি। তাই নির্বাচন অংশ গ্রহণ করছি। তিনি শতভাগ পাশ করবে বলে আশা ব্যাক্ত করেন।
মেয়র পদপ্রার্থী এডভোকেট সাদেকুল হক খান মিল্কি (টজু) ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সাধারণ মানুষদের কাছে ভোট ও দোয়া চেয়েছেন।
সবাই ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনী কাজ করার সিদ্ধান্ত গ্রহণ করার আহ্বান দাবি ব্যক্ত করেন।

error: Content is protected !!