শনিবার, ২ মার্চ, ২০২৪, ১৮ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

মোঃ মোবারক হোসেন নাদিম

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপি আহবায়ক খায়রুল কবির খোকন এর জামিন নামঞ্জুর

দৈনিক দ্বীনের আলোঃ মোঃ মোবারক হোসেন নাদিম বিশেষ প্রতিনিধি
২৯ জানুয়ারি, ২০২৪, ৩:৪০ পিএম | 34
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপি আহবায়ক খায়রুল কবির খোকন এর জামিন নামঞ্জুর
২৯ জানুয়ারি, ২০২৪, ৩:৪০ পিএম | 34

আজ ২৯ শে জানুয়ারি ২০২৪ সোমবার বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সাবেক সভাপতি বর্তমান সংগ্রামী আহবায়ক জননেতা আলহাজ্ব খায়রুল কবির খোকন এর জামিন নামঞ্জুর করেছেন আদালত।
আজ নরসিংদী জজ কোটে নরসিংদী জেলা বিএনপির অভিভাবক ও আহবায়ক জননেতা খায়রুল কবির খোকন ভাইকে রাজনীতিক প্রতিহিংসা ও মিথ্যা মামলায় দীর্ঘ সময় কারাগারে বন্ধী আছেন। আজ জামিন শুনানির দিন ধার্য তারিখ এই জন্য নরসিংদী জেলা জজ কোটে হাজির করা হয়। নরসিংদী জেলা দায়রাজজ জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।
নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব জননেতা মঞ্জুর এলাহী সহ বিএনপি,ছাএদল, যুবদল, কৃষক দল, সেচ্ছাসেবক দল শ্রমিক দল মহিলা দলের নেতাকর্মী বৃন্দ উপস্থিতি মাধ্যমে আদালত প্রাঙ্গনে জাতীয়তাবাদী শক্তি ভীড় জমেছে। স্লোগানে স্লোগানে লোকান্তরিত মুখরিত জজ কোট প্রাঙ্গন। একটা স্লোগান খায়রুল কবির খোকন ভাই এর মুক্তি চাই। নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব জননেতা মঞ্জুর এলাহী বলেন আমরা ক্ষমতার জন্য রাজনীতি করি না দেশ ও দেশের মানুষের জন্য রাজনীতি করি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাব বলেন আন্দোলন বিষয়ে তখন তিনি বলেন আমাদের আন্দোলন চলমান, গণতন্ত্র ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবির আন্দোলন ও দেশনেত্রী বেগম খালেদাজিয়া মুক্তির আন্দোলন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপি সংগ্রামী আহবায়ক খায়রুল কবির খোকন ভাই সহ সকল নেতাকর্মী মুক্তির আন্দোলন চলছে চলবেই। উপস্থিত সকল নেতাকর্মীদের প্রাণের দাবি খায়রুল কবির খোকন ভাই এর মুক্তি।

error: Content is protected !!