শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
Live TV
সর্বশেষ

মোস্তাকিম রহমান গাইবান্ধা

গাইবান্ধায় শিশুকে ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার করেছে র‌্যাব

দৈনিক দ্বীনের আলোঃ মোস্তাকিম রহমান গাইবান্ধা
২৯ জানুয়ারি, ২০২৪, ১২:২০ পূর্বাহ্ণ | 55
গাইবান্ধায় শিশুকে ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার করেছে র‌্যাব
২৯ জানুয়ারি, ২০২৪, ১২:২০ পূর্বাহ্ণ | 55

গাইবান্ধা সদর উপজেলায় ১১ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে এজাহার নামীয় প্রধান আসামি এনামুল মিয়া (১৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত এনামুল মিয়া নামের যুবক সে সদর উপজেলার গিদারী ইউনিয়নের গাছের ভিটা গ্রামের আবুল কালাম আজাদের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১২ জানুয়ারি রাত্রি আনুমানিক ৮ টার দিকে ওই শিশুটি তার বড় বোনের সঙ্গে এলাকার জুয়েল মিয়া নামের এক প্রতিবেশীর বিয়ের অনুষ্ঠানে যায়।

এরি ধারাবাহিকতা একপর্যায়ে এনামুল মিয়া নামের যুবক সে ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে কৌশলে ডেকে নিয়ে গিয়ে ওই গ্রামের উত্তর গিদারীর জনৈক চয়ন মিয়া নামের এক যুবকের পুকুর পাড়ে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

এঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করে।

এরপর থেকে আসামি এনামুল মিয়া নামের যুবক সে আত্নগোপনে ছিলেন। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রেখে শনিবার (২৭ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, নারায়নগঞ্জের সহায়তায়, র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি যৌথ আভিযানিক দল অভিযান পরিচালনা করে। এসময় নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন প্রতাপ নগর এলাকা থেকে ধর্ষণ মামলার এজাহার নামীয় প্রধান আসামি এনামুল মিয়া নামের যুবককে গ্রেফতার করা হয়।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামি সে ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণের কথা স্বীকার করেছে। ধৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

error: Content is protected !!