বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

২৮ জানুয়ারি, ২০২৪

শৈত প্রবাহ অব্যাহতঃ বিপাকে নিম্ন আয়ের মানুষ

দৈনিক দ্বীনের আলোঃ ২৮ জানুয়ারি, ২০২৪
২৮ জানুয়ারি, ২০২৪, ১১:৩৯ অপরাহ্ণ | 47
শৈত প্রবাহ অব্যাহতঃ বিপাকে নিম্ন আয়ের মানুষ
২৮ জানুয়ারি, ২০২৪, ১১:৩৯ অপরাহ্ণ | 47

মৃদু শৈত প্রবাহ অব্যাহত থাকায় বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষ। কয়েকদিনের ঘনকুয়াশা ও মেঘলা আবহাওয়ায় চুয়াডাঙ্গার মানুষের জীবনযাত্রা দুর্বিসহ হয়ে পড়েছে।
চলমান শৈত্যপ্রবাহে দিনের তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে নামলে সারা দেশে মাধ্যমিক, দাখিল ও এবতেদায়ী মাদরাসা বন্ধের ঘোষণা দেয় শিক্ষা অধিদপ্তর। চুয়াডাঙ্গায় গতকাল সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৭.৩ডিগ্রি সেলসিয়াস। চুয়াডঙ্গা জেলাশিক্ষা কর্মকর্তা মো.আতাউর রহমান বলেন, আজ রোববার শিক্ষাপ্রতিষ্ঠানের শ্রেণী কার্যক্রম বন্ধ থাকবে।গতকাল সন্ধায় প্রধান শিক্ষকদের বিষয়টি জানিয়েছেন জেলা শিক্ষা কর্মকর্তা মো. আতাউর রহমান। গত কয়েকদিন ঘনকুয়াশার চাদরে ঢাকা চুয়াডাঙ্গা। সন্ধার পর থেকে কুয়াশা মাত্রা বাড়তে থাকে। দূরের কোনকিছু দেখা যাচ্ছেনা। দিনের বেলায় যানবাহন গুলো হেডলাইট জ্বালিয়ে চলাচল করছে। সেই সাথে বেড়ে গেছে শীতের তীব্রতা। ঠান্ডায় দেখা দিয়েছে শীতজনিত নানান রোগ। হাসপাতাল গুলোতে বেড়েছে রোগীর সংখ্যা।ঘনকুয়াশার সাথে ফুরফুরে বাতাসে বেড়েছে জনদুূর্ভোগ।
চুয়াডাঙ্গা আবহাওয়া অফিসের পর্যবেক্ষক রকিবুল হাসান জানায়, আজ সকাল ৯টায় জেলায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৭.১ ডিগ্রি সেলসিয়াস।

error: Content is protected !!