শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
Live TV
সর্বশেষ

রামকৃষ্ণ তালুকদার

হবিগঞ্জ পুনাক এর আয়োজনে পিঠা উৎসব অনুষ্ঠিত

রামকৃষ্ণ তালুকদারঃ
২৭ জানুয়ারি, ২০২৪, ১১:২০ অপরাহ্ণ | 72
হবিগঞ্জ পুনাক এর আয়োজনে পিঠা উৎসব অনুষ্ঠিত
২৭ জানুয়ারি, ২০২৪, ১১:২০ অপরাহ্ণ | 72

ষড় ঋতুর দেশ বাংলাদেশ।পিঠা পার্বনের জন্য শীতের কুয়াশা ভেজা সকাল ও সন্ধ্যা কে আমরা প্রাধাণ্য দেই বেশি। গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পিঠা পার্বনের এ মুর্হূতকে স্মরনীয় করে রাখতে হবিগঞ্জ জেলা নারী কল্যাণ সমিতির আয়োজনে জেলা পুলিশ লাইন্স মাঠে আয়োজন করা হয় পিঠা উৎসব ২০২৪ এর। সকল পর্যায়ের পুলিশ পরিবারের সদস্য বর্গের অংশগ্রহণে পুলিশ লাইন্স মাঠ কে বর্ণিল সাজে সাজানো হয়। বিভিন্ন স্টলে নানা বাহারি পিঠার আয়োজন আগতদের মুগ্ধ করে।

হবিগঞ্জ জেলা পুনাক সভানেত্রী ডাঃ জান্নাতুল নাঈমা হক এর উদ্যোগে আয়োজিত এ পিঠা উৎসবের মূল আকর্ষন ছিলো র‌্যাফেল ড্র। বিকালে আগতদের অংশগ্রহণে বিভিন্ন ইভেন্টের আয়োজন করা হয়। পরে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন পুনাক সভাপতি।

এছাড়া অনুষ্ঠানে পুনাকের অন্যান্য নেত্রীবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলার পুলিশ সুপার আক্তার হোসেন বিপিএম, হাসিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), হবিগঞ্জ, মোঃ শামসুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), হবিগঞ্জ, পলাশ রঞ্জন দে, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল), হবিগঞ্জ, মোহাম্মদ খলিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), হবিগঞ্জ।

error: Content is protected !!