বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

তাড়াশে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উদযাপিত

আরিফুল ইসলাম চিশতী
২৬ মার্চ, ২০২৪, ৪:০৫ অপরাহ্ণ | 45
তাড়াশে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উদযাপিত
২৬ মার্চ, ২০২৪, ৪:০৫ অপরাহ্ণ | 45

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তিযুদ্ধের স্মৃতিচারণে তাড়াশ উপজেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) উপজেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচি মধ্যে দিয়ে দিবসটি পালন করা হয়। সূর্যদয়ের সাথে সাথে উপজেলা বিজয় ভাস্কর্য প্রাঙ্গনে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌরসভা, উপজেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ শেষে তাড়াশ হেলিপোর্ট মাঠ প্রাঙ্গনে সকাল সাড়ে ৮টায় আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন, কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন এবং পুরষ্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সুইমিং মং মারমা। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ ৩ আসনের সাংসদ সদস্য অধ্যাপক ডাক্তার মোঃ আব্দুল আজিজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সনজিৎ কর্মকার, বীর মুক্তিযোদ্ধা আরশেদ আলী, আব্দুর রহমান মিয়া, সাইদুর রহমান সাজু, মির্জা আব্দুল জলিল, থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম, মেয়র আব্দুর রাজ্জাক, মহিলা আওয়ামীলীগের সভাপতি মনোয়ারা খাতুন মিনি,  যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, তদন্ত নুরে আলম সিদ্দিক, তাড়াশ প্রেস ক্লাবের সভাপতি বুলবুল আহমেদ, সাধারণ সম্পাদক শামীম সামীউল, রিপোর্টারস ইউনিটির সভাপতি মামুন হোসাইন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, ও উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রানা সোহাগ প্রমূখ।

এদিকে সকাল ১০টায় উপজেলা সম্মেলন কক্ষে মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক মহান মুক্তিযুদ্ধ ভিত্তিক” নানা আয়োজন করা হয়।

error: Content is protected !!