বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

মোঃ আব্দুল আজিজ ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ

ভাঙ্গুড়ায় ডাচ্-বাংলা ব্যাংকের উপ-শাখার উদ্বোধন

মোঃ আব্দুল আজিজ ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ
২৪ জানুয়ারি, ২০২৪, ২:৪৫ পিএম | 318
ভাঙ্গুড়ায় ডাচ্-বাংলা ব্যাংকের উপ-শাখার উদ্বোধন
২৪ জানুয়ারি, ২০২৪, ২:৪৫ পিএম | 318

পাবনার ভাঙ্গুড়ায় ডাচ্-বাংলা ব্যাংকের পিএলসি’র উপ-শাখার উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৪ জানুয়ারি) বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে ভাঙ্গুড়া উপজেলার শরৎনগর বাজারে অবস্থিত এ উপ-শাখার উদ্বোধন করেন, পাবনা শাখার ম্যানেজার উজ্জ্বল হোসেন (এফ এ ভিপি)।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এ ব্যাংক বাংলাদেশে মধ্য প্রথম আধুনিক ব্যাংকিং ব্যবস্থা চালু করে গ্রাহকদের সেবা প্রদান করছেন। কোটি কোটি টাকা ব্যয়করে মোবাইল ব্যাংকিং চালু করে গ্রাম-বাংলার মানুষকে অতি সহজে ব্যাংকিং সেবা প্রদান করা হচ্ছে। ডাচ্-বাংলা ব্যাংক শুধু অর্থনীতিতে নয় শিক্ষা ও সামাজিক কর্মকান্ডে সেবাদান প্রসার ঘটিয়েছে।

উদ্বোধনী দিন থেকেই ডাচ্-বাংলা ব্যাংকের অনান্য শাখার মত এ উপ-শাখাতেও অনলাইন ব্যাংকিং, এটিএম ও সিআরএম সার্ভিস, রিটেল, এসএমই, কর্পোরেট লোন, ক্রেডিট কার্ড, এজেন্ট ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং এবং রেমিট্রেন্স সার্ভিস সেবা প্রদান চালু হয়েছে।

উদ্ধোধনী অনুষ্ঠানে ডাচ্-বাংলা ব্যাংক পিএলসি’র ভাঙ্গুড়া উপ-শাখার ইনচার্জ ইবাদুল সরকার, বিশিষ্ট ব্যবসায়ী-ঠিকাদার আয়নুল হক, এ.কে.এম হানিফ বাবলু, উপ-শাখার কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সংবাদপত্র কর্মিগণ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!