রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

মোঃ মুক্তাদির হোসেন

আওয়ামীলীগের মনোনয়ন পেলে কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে লড়বেন এডভোকেট আশরাফী মেহেদী হাসান

দৈনিক দ্বীনের আলোঃ মোঃ মুক্তাদির হোসেন
১৯ জানুয়ারি, ২০২৪, ১২:৪২ এএম | 43
আওয়ামীলীগের মনোনয়ন পেলে কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে লড়বেন এডভোকেট আশরাফী মেহেদী হাসান
১৯ জানুয়ারি, ২০২৪, ১২:৪২ এএম | 43

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হওয়া মাত্রই, দরজায় কড়া নাড়ছে উপজেলা পরিষদ নির্বাচন। জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই গাজীপুরের কালীগঞ্জে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া। চায়ের দোকান থেকে সর্বত্রই চলছে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কে হবেন আওয়ামী লীগের দলীয় উপজেলা চেয়ারম্যান প্রার্থী। আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেলে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেছেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আশরাফী মেহেদী হাসান। নির্বাচনী আলোচনায় সাধারণ ভোটারদের মুখে মুখে এডভোকেট আশরাফী মেহেদী হাসান এর নাম শোনা যাচ্ছে সর্বত্র।

সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আক্তার উজ্জামান এর পক্ষে কালীগঞ্জ পৌরসভা এলাকার প্রয়াত গনী আশরাফীর সর্ব কনিষ্ঠ কৃতি সন্তান এডভোকেট আশরাফী মেহেদী হাসান দিন রাত সভা-সমাবেশ, উঠান বৈঠক ও নিজ নিজ দলের তৃণমূলের কর্মী সমর্থকদের নিয়ে গণসংযোগ করে জয়ের পেছনে প্রশংসনীয় ভূমিকা পালন করেছেন। আওয়ামী রাজনীতির পরিচ্ছন্ন-পুরুষখ্যাত সাদা মনের মানুষ, নিরহংকারী বিশিষ্ট আইনজীবী এডভোকেট আশরাফী মেহেদী হাসান ছোটবেলা থেকেই পারিবারিকভাবে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি উপজেলা আওয়ামীলীগের রাজনীতির পিছনে যথেষ্ট মেধা, শ্রম ও অর্থ ব্যয় করে মানুুষের জন্য কিছু করার চেষ্টা করেছেন।

উপজেলার কালীগঞ্জ পৌর সভা সহ বিভিন্ন ইউনিয়ন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসা, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান এবং সংগঠনে এডভোকেট আশরাফী মেহেদী হাসান এর অবদান অসামান্য। যতোটা সম্ভব মানুষের উপকার করেছেন কিন্তু কখনো কোনদিন কারো ক্ষতি করার চেষ্টা করেনি।এডভোকেট আশরাফী মেহেদী হাসান উপজেলা পরিষদ এর চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকা মাদক মুক্ত হবে বলে এলাকার সুশীল সমাজের জনগন মনে করেন।

দীর্ঘদিন থেকে দলের কাজ করে গেছেন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য। ভবিষ্যতেও তিনি জনগণের সেবা করে কাটিয়ে দিতেই দলীয় মনোনয়ন প্রাপ্তির বিষয়ে আশাবাদী।

মনোনয়ন পেলে অবশ্যই তিনি নির্বাচনে অংশ নিয়ে জনপ্রতিনিধি হয়ে ভবিষ্যতে জনগণের জন্য কাজ করতে চান।

তাই এলাকার ভোটার ও সাধারণ সচেতন মহল তার মত একজন সৎ, নিষ্ঠাবান ও গ্রহনযোগ্য প্রার্থীকে এলাকার উন্নয়নের জন্য আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে পেতে চায়। যাতে তিনি তার সততা, নিষ্ঠা, দক্ষতা ও অভিজ্ঞতা কাজে লাগিয়ে স্মার্ট কালীগঞ্জ উপজেলা গড়তে পারেন।

error: Content is protected !!