শনিবার, ২ মার্চ, ২০২৪, ১৮ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

মহিদুল ইসলাম (শাহীন) বটিয়াঘাটা খুলনা থেকে

খুলনা-১ আসনে নৌকা নিয়ে ননী গোপাল মন্ডলের বিজয়

দৈনিক দ্বীনের আলোঃ মহিদুল ইসলাম (শাহীন) বটিয়াঘাটা খুলনা থেকে
৮ জানুয়ারি, ২০২৪, ১২:১৩ এএম | 6
খুলনা-১ আসনে নৌকা নিয়ে ননী গোপাল মন্ডলের বিজয়
৮ জানুয়ারি, ২০২৪, ১২:১৩ এএম | 6

জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-১(দাকোপ-বটিয়াঘাটা) আসনে উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ ভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন হয়েছে।
রোববার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নিচ্ছিদ্র নিরাপত্তার মধ্য দিয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা প্রতিক) ননী গোপাল মন্ডল তার নৌকা প্রতিকে ১,৫৬,৪০৩ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দী স্বতন্ত্র প্রার্থী সাবেক সচিব ড,প্রশান্ত কুমার রায় পেয়েছেন, ৯২৬১ ভোট। উল্লেখ্য,দাকোপ ও বটিয়াঘাটা নিয়ে খুলনা-১ আসন গঠিত। জেলার গুরুত্বপূর্ণ এ আসনে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন আওয়ামী লীগ ননী গোপাল মন্ডল । লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করছেন জাতীয় পার্টি মনোনীত কাজী হাচানুর রশিদ । সোনালী আশ প্রতীক নিয়ে নির্বাচন করছেন বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত এ্যাডভোকেট গোবিন্দ পরামানিক ও ঈগল প্রতীক নিয়ে একমাত্র স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন ড, প্রশান্ত কুমার রায়।
সহকারী রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার শরিফ আছিপ রহমান জানান, নির্বাচনী এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণ স্বাভাবিক ছিলো। আমরা প্রতিটি কেন্দ্রকে গুরুত্ব সহকারে দেখেছি। তবে যেগুলো অধিক গুরুত্বপূর্ণ সেসব কেন্দ্রের জন্য বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছিল। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সহ সকল বাহিনী নিয়োজিত ছিল এবং তারা যথাযথভাবে তাদের দায়িত্ব পালন করেছে। এ আসনে শান্তিপূর্ণ ভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন হয়েছে।

error: Content is protected !!