শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
Live TV
সর্বশেষ

নৌকার পক্ষে ভোট চাওয়ায় বিএনপি নেতা বহিষ্কার

দৈনিক দ্বীনের আলোঃ
৫ জানুয়ারি, ২০২৪, ১:৫৩ অপরাহ্ণ | 49
নৌকার পক্ষে ভোট চাওয়ায় বিএনপি নেতা বহিষ্কার
৫ জানুয়ারি, ২০২৪, ১:৫৩ অপরাহ্ণ | 49

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মো. শহিদুল ইসলাম বকুলের জন্য নৌকায় ভোট চাওয়ায় অভিযোগে নাটোরের লালপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ছিদ্দিক আলী মিষ্টুকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (৩ জানুয়ারি) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ আদেশে জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে নাটোর জেলার লালপুর থানা বিএনপির ২ নম্বর যুগ্ম-আহ্বায়ক ছিদ্দিক আলী মিষ্টুকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রাথমিক সদস্যপদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

স্থানীয় নেতাকর্মী সূত্রে জানা গেছে, গত ৯ ডিসেম্বর সন্ধ্যায় নাটোরের লালপুর উপজেলার বিলমাড়িয়া সরকারি মাঠে এক ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মো. শহিদুল ইসলাম বকুলের জন্য বিএনপির নেতা ছিদ্দিক আলী মিষ্টু ভোট চান। পরে তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকায় তাকে বহিষ্কার করেন।

error: Content is protected !!