শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

ফরিদপুরে নৌকার বিপক্ষে নির্বাচনী কাজ করায় ১০ আওয়ামী লীগ নেতা বহিষ্কার

দৈনিক দ্বীনের আলোঃ
৫ জানুয়ারি, ২০২৪, ১০:২৭ এএম | 51
ফরিদপুরে নৌকার বিপক্ষে নির্বাচনী কাজ করায় ১০ আওয়ামী লীগ নেতা বহিষ্কার
৫ জানুয়ারি, ২০২৪, ১০:২৭ এএম | 51

 

ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুর-৩ আসনে নৌকা মার্কার প্রার্থীর বিপক্ষে নির্বাচনী কাজ করায় জেলার দশজন নেতাকে বহিষ্কার করেছে ফরিদপুর জেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের বহিষ্কার করা হয়।

যাদের বহিষ্কার করা হয় তারা হলেন- ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য আব্দুল কাদের (এ কে আজাদ), খলিফা কামাল উদ্দিন, শাহ্ আলম মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী জাহিদ, মহিলা বিষয়ক সম্পাদক আইভী মাসুদ, কোষাধ্যক্ষ যশোদা জীবন দেবনাথ, সদস্য এ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, মনিরুল হাসান মিঠু, আবুল বাতিন, শহিদুল ইসলাম নিরু।

সভাপতি-সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাজারো উন্নয়ন বাংলাদেশসহ সারা পৃথিবীতে আজ বহুল প্রশংসিত। এসব বাস্তবমুখী উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি ঘোষিত ফরিদপুর-৩ সংসদীয় আসনে নৌকা মার্কার প্রার্থীর বিপক্ষে নির্বাচন করায় এবং বিপক্ষ প্রার্থীর পক্ষে প্রত্যক্ষ সহযোগীতা ও স্থানীয় নির্বাচনী জনসভায় আপনাদের অনুপস্থিতি ঔদ্ধত্যপূর্ণ আচরণের সামিল। যা দলীয় আদর্শ, লক্ষ্য, উদ্দেশ্য, গঠনতন্ত্র ও প্রতিষ্ঠানের স্বার্থের পরিপন্থি। সঙ্গত কারণেই দলীয় গঠনতন্ত্রের ৪৭ (১) এবং ৪৭ (১১) ধারা অনুযায়ী প্রাতিষ্ঠানিক শৃঙ্খলা ভঙ্গের কারণে আপনাদেরকে দলীয় স্ব-স্ব পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো।

error: Content is protected !!