শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
Live TV
সর্বশেষ

সুলতান মাহমুদ

দ্বারে দ্বারে গিয়ে নৌকায় ভোট চাইতে হবে আ. লীগ নেতাকর্মীদের

দৈনিক দ্বীনের আলোঃ সুলতান মাহমুদ
৫ জানুয়ারি, ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ণ | 38
দ্বারে দ্বারে গিয়ে নৌকায় ভোট চাইতে হবে আ. লীগ নেতাকর্মীদের
৫ জানুয়ারি, ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ণ | 38

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দলের নেতা,কর্মীদের তাদের নির্বাচনী ইশতেহার নিয়ে দ্বারে দ্বারে গিয়ে জনগণের কাছে নৌকায় ভোট চাওয়ার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশে রূপান্তর করতে সক্ষম হয়েছে এবং একটি উন্নয়নশীল দেশ হিসেবে এর যাত্রা ২০২৬ সালে শুরু হবে।

প্রধানমন্ত্রী বলেন, আমরা গত ১৫ বছরে দেশের যে উন্নয়ন করেছি সেই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে এবং একমাত্র আওয়ামী লীগই পারবে ক্ষমতায় আসলে সেই অগ্রযাত্রাটা ধরে রাখতে। সে কারণে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আপনারা জনগণের দ্বারে দ্বারে যাবেন। আপনারা ভোট চাইবেন। জনগণ ভোট দিয়ে যেন আমাদের সেবা করার সুযোগ দিন।

সেই লক্ষ্যে সবার কাছে গিয়ে ভোট প্রার্থনা করলেন ,,জনাব মোঃ মাহফুজার রহমান (মাফু)-যুগ্ম সাধারণ সম্পাদক ৩নং ভাটরা ইউনিয়ন,, সভাপতি কুমিরা পুন্ডিত পুকুর বাজার বণিক সমিতি, তিনি বলেন, বসন্তের কোকিল শুধু বসন্তেই আসবে, তাই বসন্তের কোকিলের পিছে না ঘুরে,নৌকাকে বিজয় করুন। এতে করে দেশের উন্নয়নের হাত শক্ত হবে।

আর একটি কথা এবার যেহেতু নির্বাচন নিয়ে জাতীয় ও আন্তর্জাতিকভাবে নানা রকম চক্রান্ত হচ্ছে, তাই নির্বাচনের পরিবেশটা যাতে সুন্দর হয়, উৎসবমুখর হয়, প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয় সেদিকে খেয়াল রাখবেন।’

error: Content is protected !!