বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১
Live TV
সর্বশেষ

হাসান আহমেদ স্টাফ রিপোর্টার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণকে উন্নয়নের বার্তা দিবেনঃ গোলাম দস্তগীর গাজী

দৈনিক দ্বীনের আলোঃ হাসান আহমেদ স্টাফ রিপোর্টার
৩ জানুয়ারি, ২০২৪, ৪:৪৬ অপরাহ্ণ | 14
প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণকে উন্নয়নের বার্তা দিবেনঃ গোলাম দস্তগীর গাজী
৩ জানুয়ারি, ২০২৪, ৪:৪৬ অপরাহ্ণ | 14

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণকে উন্নয়নের বার্তা দিবেন বলে জানিয়েছে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনি শেষ মিটিংয়ে নারায়ণগঞ্জে আসছেন। তিনি জনগণকে উন্নয়নের বার্তা দিবেন। আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়তে কী কী করনীয় তিনি তা বলবেন। নৌকার প্রার্থীদের তিনি পরিচয় করিয়ে দেবেন।

মঙ্গলবার (২ জানুয়ারি) রূপগঞ্জের মুড়াপাড়া কলেজ মাঠে হাজার হাজার নেতাকর্মীদের ঢল নামে। এ সময় গোলাম দস্তগীর গাজী এ কথা বলেন।

ফের আওয়ামী লীগ ক্ষমতায় আসলে ভূমির অধিকার ঠিক থাকবে উল্লেখ করে তিনি বলেন, আমাদের রূপগঞ্জে কোনো ভূমিদস্যু যাতে কোনো ভূমি নিতে না পারে সেই কারণে আজকে গণজোয়ার উঠেছে। তারা জানে আজকে নৌকা আসলে তাদের ভূমির অধিকার ঠিক থাকবে। আমাদের পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা।

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বলেন, সারা রূপগঞ্জে নৌকার গণজোয়ার উঠেছে।

নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হয়ে গোলাম দস্তগীর গাজী বলেন, প্রতিটি ইউনিয়নে-ইউনিয়নে নৌকার পক্ষে নেতাকর্মীসহ সমর্থকদের ঢল নেমেছে। নৌকার মাঠ হাজার গুণে ভালো। নির্বাচনি পরিবেশ খুব সুন্দর। নির্বাচন কমিশন খুব কঠিনভাবে নিয়ন্ত্রণ করছে। নির্বাচন কমিশনের কর্মকাণ্ডে আমরা সন্তুষ্ট।

error: Content is protected !!