শনিবার, ২২ জুন, ২০২৪, ৮ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

ফরিদপুর প্রতিনিধি সাইফুজ্জামান

টাকা দিয়ে ফরিদপুরের জনগণকে কেউ কিনতে পারবে না: শেখ হাসিনা

দৈনিক দ্বীনের আলোঃ ফরিদপুর প্রতিনিধি সাইফুজ্জামান
৩ জানুয়ারি, ২০২৪, ৪:২৯ অপরাহ্ণ | 20
টাকা দিয়ে ফরিদপুরের জনগণকে কেউ কিনতে পারবে না: শেখ হাসিনা
৩ জানুয়ারি, ২০২৪, ৪:২৯ অপরাহ্ণ | 20

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের কেউ কেউ টাকা ছড়াচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

তিনি বলেছেন, “আমরা ব্যবসা-বাণিজ্য করার ব্যাপক সুযোগ সৃষ্টি করে দিয়েছি। অনেককে একেবারে সেই বলতে গেলে নর্দমা থেকে টেনে তোলা হয়েছে। তাদের পয়সা বানানোর, ব্যবসা-বাণিজ্য করার সুযোগ দিয়েছি; মিডিয়া চালানোর সুযোগ দিয়েছি। এখন তারা টাকা ছড়ায়; তারা মনে করে, টাকা দিয়েই সব কেনা যাবে।

“আমি এই টাকাওয়ালাদের টাকা ছড়ানো…খুব ভালো কথা, টাকা তারা ছড়াক। কারণ যতো টাকা বানিয়েছে কিছু যাবে জনগণের হাতে। তবে একটা কথা স্মরণ করাতে চাই, ওই টাকা দিয়ে মানুষ কেনা যায় না, টাকা দিয়ে ফরিদপুরের জনগণকে কিনতে কেউ পারে নাই, পারবে না।”

মঙ্গলবার বিকালে ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে নির্বাচনি জনসভায় তিনি এসব বলেন।

তিনি বলেন, “এ (ফরিদপুরের) মাটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের মাটি, এই মাটি খাঁটি মাটি। কাজেই একমাত্র নৌকা; এই নৌকা মার্কা- সেই দিবে আপনাদের সমাধান। কাজেই সেই কথাটাই সবাইকে মনে রাখতে হবে।”

প্রায় ৪০ মিনিটের বক্তৃতায় তার সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরেন

এর আগে তিনি ফরিদপুর, রাজবাড়ী ও মাগুরার নৌকার প্রার্থীদের পরিচয় করে দেন আওয়ামী লীগ সভাপতি

প্রার্থীদের পরিচয় করিয়ে দেওয়ার এক পর্যায়ে ক্রিকেটার সাকিব আল হাসানকে দেখিয়ে দিয়ে শেখ হাসিনা বলেন, “আমাদের একটা রত্ন আছে, এই রত্নটা ক্রিকেট রত্ন। মাগুরা-১ আসনে এবার আমরা নমিনেশন দিয়েছি- সাকিব আল হাসান। সে বলছে, বক্তৃতা দিতে পারে না।

“আমি বলেছি, বক্তৃতা দেওয়ার দরকার নেই। তুমি খালি বলবা যে, তুমি ছক্কা মারতে পারো, আর বল করে উইকেট ফেলে দিতে পার; তাহলেই হবে। এইবারে ইলেকশনে ছক্কা মেরে দিয়ো।”

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, দপ্তর সম্পাদক ব্যারিস্টার দিলীপ বড়ুয়া, শাহদাব আকবর লাবু চৌধুরী, সাকিব আল হাসান, জিল্লুল হাকিম,প্রমুখ উপস্থিত ছিলেন

error: Content is protected !!