বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

তানভীর হাসান রুবেল (ঈশ্বরগঞ্জ) ময়মনসিংহ

ঈশ্বরগঞ্জের উন্নয়নে লাঙলে ভোট চাইলেন আব্দুছ ছাত্তার

দৈনিক দ্বীনের আলোঃ তানভীর হাসান রুবেল (ঈশ্বরগঞ্জ) ময়মনসিংহ
৩ জানুয়ারি, ২০২৪, ১২:৫৩ এএম | 13
ঈশ্বরগঞ্জের উন্নয়নে লাঙলে ভোট চাইলেন আব্দুছ ছাত্তার
৩ জানুয়ারি, ২০২৪, ১২:৫৩ এএম | 13

৭ই জানুয়ারি লাঙল মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে সাবেক সংসদ সদস্য ও ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুছ ছাত্তার বলেছেন,‘ ঈশ্বরগঞ্জের উন্নয়নে লাঙলে ভোট দিন। স্মার্ট ঈশ্বরগঞ্জ গড়ার জন্য লাঙলে ভোট দেওয়া ছাড়া বিকল্প আর কিছুই নেই। ’
মঙ্গলবার(২ জানুয়ারি) সন্ধ্যায় ময়মনসিংহ-৮(ঈশ্বরগঞ্জ) সংসদীয় আসনের জাতীয় পার্টির মনোনীত এমপি পদপ্রার্থী ফখরুল ইমামের তারুন্দিয়া জগৎ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময়ে তিনি আরও বলেন, আমি তিনবার নৌকার মনোনয়ন পেয়েও দলীয় সিদ্ধান্ত মেনে নিয়েছি। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে ভোটকেন্দ্রে গিয়ে লাঙল মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখুন।
তারুন্দিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি আঃ রবের সভাপতিত্বে এবং তারুন্দিয়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সদস্য হাসান মাহমুদ রানার সঞ্চালনায় নির্বাচনী জনসভায় প্রধান বক্তা ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য প্রার্থী ফখরুল ইমাম। ফখরুল ইমাম বলেন, বর্তমান সরকারের আমলে দেশে দৃশ্যমান উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বজুড়ে সমাদৃত হয়েছেন। জনসাধারণকে ভোট কেন্দ্রে গিয়ে লাঙল মার্কায় ভোট দেবার আহ্বানও জানান তিনি।

ওই সময়ে আরও উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগ সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক হাজী রফিকুল ইসলাম বুলবুল, উপজেলা জা.পার কার্যকরী সভাপতি নুরুল ইসলাম খান সুরুজ, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ, আ.লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ হাসান তূর্ণ, জাপার সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হাদী।
এছাড়াও এ জনসভায় তারুন্দিয়া ইউনিয়ন আ.লীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ লাঙলের পক্ষে বক্তব্য রাখেন।

error: Content is protected !!