বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

আনোয়ার হোসেন স্টাফ রিপোর্টার

কামারপাড়া বাজারে ট্রাক মার্কার নির্বাচনী অফিস উদ্বোধন

দৈনিক দ্বীনের আলোঃ আনোয়ার হোসেন স্টাফ রিপোর্টার
২ জানুয়ারি, ২০২৪, ১০:৫১ অপরাহ্ণ | 91
কামারপাড়া বাজারে ট্রাক মার্কার নির্বাচনী অফিস উদ্বোধন
২ জানুয়ারি, ২০২৪, ১০:৫১ অপরাহ্ণ | 91

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল- ৭ মির্জাপুর আসনের স্বতন্ত্র মনোনীত এমপি প্রার্থী বীর মুক্তিযোদ্ধা জনাব মীর এনায়েত হোসেন মন্টুর ট্রাক মার্কার নির্বাচনী প্রচার প্রচারণা অফিসের শুভ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ।
২ জানুয়ারি ২০২৪ ইং মঙ্গলবার বিকেলে কামারপাড়া বাজারে পশ্চিম পাশে এই অফিস উদ্বোধন করা হয় ।
ট্রাক মার্কার অফিস উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জনাব মোঃ জহিরুল ইসলাম জহির । আরো উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ ও সহ-সভাপতি জনাব আবুল কালাম আজাদ লিটন । মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি জনাব মোঃ সিবার উদ্দিন ।পৌর জাতীয় পার্টির সভাপতি জনাব মোঃ সাঈদ আনোয়ার ।
ভাওড়া ইউনিয়ন ট্রাক মার্কার নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক জনাব মোঃ আনিসুর রহমান ও সদস্য সচিব জনাব মোঃ আব্দুল মালেক। জনাব মোঃ জুলহাস মিয়া সহ এলাকার বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ এলাকার ট্রাক মার্কার সমর্থকগণ এ সময় উপস্থিত ছিলেন ।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য তার বক্তব্যে ট্রাক মার্কার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা জনাব মীর এনায়েত হোসেন মন্টুর বিভিন্ন দিক তুলে ধরেন এবং সকলকে এই নির্বাচনী অফিসে বসার জন্য বলেন এবং এখান থেকে ট্রাক মার্কার নির্বাচনী প্রচারণা কার্যক্রম পরিচালনা করতে বলেন ।

error: Content is protected !!