বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১
Live TV
সর্বশেষ

আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জ

ভদ্রঘাট ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী হেনরীর পথসভা ও গণসংযোগ

দৈনিক দ্বীনের আলোঃ আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জ
১ জানুয়ারি, ২০২৪, ১১:৫৯ অপরাহ্ণ | 12
ভদ্রঘাট ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী হেনরীর পথসভা ও গণসংযোগ
১ জানুয়ারি, ২০২৪, ১১:৫৯ অপরাহ্ণ | 12

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সোমবার সকালে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়ন অর্ন্তগত ৫ নং ওয়ার্ডে চরনূরনগর,তালপট্টি গ্রাম সহ বিভিন্ন এলাকায় গনসংযোগ ও লিফলেট বিতরণ করে নৌকা মার্কায় ভোট চেয়েছেন, সিরাজগঞ্জ -২ সদর- কামারখন্দ আসনের আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক নারী নেত্রী ড. জান্নাত আরা তালুকদার হেনরী তিনি এসময়ে তিনি তার বক্তব্যে বলেন- নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করুন আরো উন্নয়ন, বেকারত্ব দূর করা হবে এবং আপনারদের সুখে-দুঃখে পাশে আছি, আজীবন আপনার পাশে থেকে সিরাজগঞ্জ মানুষের সেবায় কাজ করে যেতে চাই। তাই সিরাজগঞ্জ সদর- কামারখন্দ বাসীর সার্বিক উন্নয়ন করতে হলে আগামী ৭ জানুয়ারি -২০২৪ খ্রীঃ দিনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করুন। নৌকা হলো সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিক, গণতন্ত্রের প্রতিক, গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা প্রতীক, বাংলার মানুষের উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক।
তিনি তার বক্তব্যে আরো বলেন,এদেশের ক্ষতি করছে বিএনপি-জামাত, বিএনপি- জামাতের রাজনীতি হচ্ছে গণতন্ত্র হত্যার রাজনীতি, তারা জ্বালাও পোড়াও করে আগুন সন্ত্রাস করে রেল,বাস গাড়ি পুড়িয়ে জনগণের জানমালের ক্ষয়ক্ষতি করাই তাদের রাজনীতি তারা আগুন দিয়ে মায়ের কোলের শিশু হত্যা ও করছে। আওয়ামীলীগ মানবিক, গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক দল। এই দল ও দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা কাছেই দেশের মানুষ নিরাপদ এবং ভালো থাকে।আমি আপনাদেরই সন্তান, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, আমার শুশ্বর আব্বা একজন ভাষা সৈনিক, বীরমুক্তিযোদ্ধা, দেশপ্রেমিক, বিশিষ্ট রাজনীবিদ, বঙ্গবন্ধুর একান্ত সহচর ছিলেন। তাই আর মাত্র ৫ দিন পরেই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এ নির্বাচনে সকলে ভেদাভেদ ভুলে নৌকা মার্কায় ভোট দিন। আপনারা আমাকে বিপুল ভোটে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে সিরাজগঞ্জ-২ আসন বাসীর উন্নয়ন এবং সেবা করার সুযোগ দিন।
এসময়ে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ এর ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক,-আব্দুল ওয়াদুদ নাসির,জেলা আওয়ামী লীগ সদস্য মিজানুর রহমান দুদু,সদস্য শামসুজ্জামান আলো,সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকিরুল ইসলাম লিমন, কামারখন্দ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সেলিম রেজা, সাধারণ আনোয়ার হোসেন সেখ, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মতিন চৌধুরী, ভদ্রঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক খান ,ও ইউনিয়ন আওয়ামী লীগ ভদ্রঘাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক টি. এম. মোস্তফা জয়, কামারখন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা রহমান, কামারখন্দ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নাসির হোসেন,ভদ্রঘাট ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনিরুল ইসলাম মনি, সাধারন সম্পাদক আব্দুল মান্নান হোসেন,ছাত্রলীগ,যুবলীগ, সেচ্ছাসেবক লীগ নেত্রী বৃন্দরা সহ স্থানীয় নারী -পুরুষদের অনেকে উপস্থিত ছিলেন।

error: Content is protected !!