বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১
Live TV
সর্বশেষ

সাগরিকা আক্তার

চুয়াডাঙ্গা ঈগল প্রতীকের প্রচারণায় জনগনের জোয়ার

দৈনিক দ্বীনের আলোঃ সাগরিকা আক্তার
১ জানুয়ারি, ২০২৪, ১:৩৯ অপরাহ্ণ | 13
চুয়াডাঙ্গা ঈগল প্রতীকের প্রচারণায় জনগনের জোয়ার
১ জানুয়ারি, ২০২৪, ১:৩৯ অপরাহ্ণ | 13

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা -১ আসনে সংসদীয় স্বতন্ত্র প্রার্থী, বাংলাদেশ আওয়ামীলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার দিলীপ কুমার আগরওয়ালার ঈগল প্রতীকের প্রচারণায় জনগনের ব্যাপক সাড়া পড়েছে।

সোমবার ৩১ ডিসেম্বর চুয়াডাঙ্গা উপজেলার খাদেমপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড উত্তরপাড়া, ঘটিয়াপাড়া, ৭নং ওয়ার্ড পাচঁকমলাপুর, কমলাপুর দক্ষিণ পাড়া, ৮নং ওয়ার্ড, আলিয়াটনগর, কদমতলা মোড়, রংপুর, শীপপুর,

নির্বাচনী জনসভা ও সরেজমিনে নির্বাচনী মাঠ পর্যালোচনা করে এবং জনগণের স্বতঃস্ফূর্ত উপস্থিতি, ভোটারদের সাথে কথা বলে এমন আভাস পাওয়া যাচ্ছে যে, এবারের নির্বাচনে দিলীপ কুমার আগরওয়ালা ঈগল মার্কা অনেকটাই এগিয়ে রয়েছে।

কেউ কেউ বলছেন ঈগল মার্কার বিজয় সময়ের ব্যাপার মাত্র। খাদেমপুর ইউনিয়নের জনসভায় দিলীপ কুমার আগরওয়ালার ঈগল মার্কায় ভোট দিয়ে তাঁকে বিজয়ী করার আহ্বান জানালে উপস্থিত ভোটাররা, হাত তুলে স্বতঃস্ফূর্তভাবে সমর্থন দেন।

উক্ত নির্বাচনী জনসভায় উপস্থিত ছিলেন খাদেমপুর, ইউনিয়ন আওয়ামী সভাপতি, জহিরুল ইসলাম খোকন, সাবেক চেয়ারম্যান আবদুল হালিম মন্ডল, ও সাবেক মেম্বার, আবুল এডভোকেট শফিক, প্রমূখসহ আরো অনেকেই ঈগল মার্কার পক্ষে ভোট প্রার্থনা করেন।

জনসভায় প্রধান অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গা –১আসনের সংসদ সদস্য পদপ্রার্থী তাঁর নিজ প্রতীকে ভোট দিতে জনগনকে আহ্বান জানান। বিগত দিনের কথা উল্লেখ করে তিনি বলেন, গত ১৫ বছরে আপনারা উন্নয়ন বঞ্চিত ছিলেন, এবার সুযোগ এসেছে সঠিক মানুষ কে ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের সেবক হওয়ার সুযোগ করে দিন।

error: Content is protected !!