বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

ওবাইদুর রহমান নয়ন, টেকনাফ প্রতিনিধি

টেকনাফ পৌর যুবলীগের নৌকার প্রার্থী সমর্থনে বিশাল গণমিছিল

দৈনিক দ্বীনের আলোঃ ওবাইদুর রহমান নয়ন, টেকনাফ প্রতিনিধি
৩১ ডিসেম্বর, ২০২৩, ১:৪৯ পিএম | 7
টেকনাফ পৌর যুবলীগের নৌকার প্রার্থী সমর্থনে বিশাল গণমিছিল
৩১ ডিসেম্বর, ২০২৩, ১:৪৯ পিএম | 7

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উখিয়া, টেকনাফ-৪ আসনের শেখ হাসিনার নৌকার মনোনীত প্রার্থী শাহিনা আক্তার (বদি) পক্ষে টেকনাফ পৌর যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ নেতৃত্বে নৌকার প্রতিকের সমর্থনে টেকনাফ পৌরসভায় এক বিশাল গনমিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ (২৯ ডিসেম্বর শুক্রবার ) জুম্মার নামাজে পর ৩টায় এ গণমিছিল টি অনুষ্ঠিত হয়েছে।

টেকনাফ পৌর যুবলীগের সাধারণ সম্পাদক এর উদ্যোগে বিশাল গণমিছিল টি অনুষ্ঠিত হয় টেকনাফ পৌরসভার সামনে থেকে শুরু করে শাপলা চত্বর মোড় প্রদক্ষিণ করে স্লোগানে স্লোগানে রাজপথ মুখরিত করে স্টেশনের ঝর্না চত্বর মোড় দিয়ে পার্টি অফিসে এসে নেতাকর্মীরা জড়ো হন। পরে নৌকা, নৌকা,স্লোগানে নেতা কর্মীরা মুখরিত করে পূরো পার্টি অফিস। স্লোগান শেষে নেতা-কর্মীদের উদ্দেশ্য সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন সাধারণ সম্পাদক,মোঃআব্দুল্লাহ, এ সময় তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। দেশের উন্নয়নের ৪র্থ বারের মত শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে ভোটারদের ৭ জানুয়ারী ভোটকেন্দ্রে গিয়ে উৎসবমুখর ভোট দেয়ার আহবান জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সহ-সভাপতি নুরুল আলম, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক, রুবেল, ও পৌর যুবলীগের সদস্য সরোওয়ার, প্রমূখ। যুবলীগের ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী সহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা।

error: Content is protected !!