শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

সিরাজুল হকের ঈগল প্রতীকের জোয়ার

দৈনিক দ্বীনের আলোঃ
৩১ ডিসেম্বর, ২০২৩, ১:৪৪ অপরাহ্ণ | 22
সিরাজুল হকের ঈগল প্রতীকের জোয়ার
৩১ ডিসেম্বর, ২০২৩, ১:৪৪ অপরাহ্ণ | 22

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে লালমনিরহাট- ২ ( আদিতমারী – কালীগঞ্জ) সংসদীয় আসনে স্বতন্ত্র প্রার্থী, বাংলাদেশ আওয়ামীলীগ লালমনিরহাট জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি, সিরাজুল হকের ঈগল প্রতীকের প্রচারণায় জনগনের ব্যাপক সাড়া পড়েছে।

শনিবার ৩০ ডিসেম্বর আদিতমারী উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের তালুক দুলালী হাইস্কুল মাঠের নির্বাচনী জনসভা ও সরেজমিনে নির্বাচনী মাঠ পর্যালোচনা করে এবং জনগণের স্বতঃস্ফূর্ত উপস্থিতি, ভোটারদের সাথে কথা বলে এমন আভাস পাওয়া জাচ্ছে যে, এবারের নির্বাচনে সিরাজুল হকের ঈগল মার্কা অনেকটাই এগিয়ে রয়েছে।

কেউ কেউ বলছেন ঈগল মার্কার বিজয় সময়ের ব্যাপার মাত্র। তালুক দুলালীর জনসভায় বক্তারা সিরাজুল হকের ঈগল মার্কায় ভোট দিয়ে তাঁকে বিজয়ী করার আহ্বান জানালে উপস্থিত ভোটাররা হাত তুলে স্বতঃস্ফূর্তভাবে সমর্থন দেন।

উক্ত নির্বাচনী জনসভায় আদিতমারী উপজেলা চেয়ারম্যান, ইমরুল কায়েস ফারুক, কমলাবাড়ি ইউপি চেয়ারম্যান চিশতী, ভাদাই ইউপি চেয়ারম্যান বিধুর, সারপুকুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির প্রমূখসহ আরো অনেকেই ঈগল মার্কার পক্ষে বক্তব্যে ভোট প্রার্থনা করেন।

জনসভায় প্রধান অতিথির বক্তব্যে লালমনিরহাট – ২ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী তাঁর নিজ প্রতীকে ভোট দিতে জনগনকে আহ্বান জানান। বিগত দিনের কথা উল্লেখ করে তিনি বলেন, গত ১০ বছরে আপনারা উন্নয়ন বঞ্চিত ছিলেন, এবার সুযোগ এসেছে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের সেবক হওয়ার সুযোগ করে দিন। আমি ২ বার উপজেলা চেয়ারম্যান থাকা কালীন যেভাবে আপনাদের পাশে ছিলাম ঠিক সেইভাবে আদিতমারী ও কালীগঞ্জ উপজেলাবাসীর ভাগ্য উন্নয়নে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

এরপর তিনি সময় স্বল্পতা ও নির্বাচন আচরণবিধি মেনে ঠিক আটটায় বক্তব্য শেষ করেন এবং সকলকে ধন্যবাদ জানিয়ে পাশে থাকার আহ্বান জানিয়ে সভার কাজ সমাপ্ত করেন।

error: Content is protected !!