রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

ঠাকুরগাঁও প্রতিনিধি

আওয়ামী লীগ সরকারের উন্নয়নগুলো দৃশ্যমান -রমেশ চন্দ্র সেন

দৈনিক দ্বীনের আলোঃ ঠাকুরগাঁও প্রতিনিধি
৩০ ডিসেম্বর, ২০২৩, ১০:৫৬ অপরাহ্ণ | 19
আওয়ামী লীগ সরকারের উন্নয়নগুলো দৃশ্যমান -রমেশ চন্দ্র সেন
৩০ ডিসেম্বর, ২০২৩, ১০:৫৬ অপরাহ্ণ | 19

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের নৌকা মার্কার প্রার্থী রমেশ চন্দ্র সেন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ যা কথা দেয় তাই করে। আওয়ামী লীগ সরকারের মাধ্যমে দেশের উন্নয়ন হয়েছে। আমাদের উন্নয়নগুলো দৃশ্যমান। তাই আসুন দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেই।

শনিবার বিকেলে (৩১ ডিসেম্বর) ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নৌকার মার্কার বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে নৌকার প্রার্থী রমেশ চন্দ্র সেন এ কথা বলেন।

রমেশ চন্দ্র সেন বলেন, বিএনপি জামায়াত ক্ষমতায় থাকা অবস্থায় দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিয়েছিল। তারা দেশের জনগণের সাথে প্রতারণা করেছে। আপনারা দেখুন আওয়ামী লীগ সরকারে দেশের জন্য কি করেছে।

তিনি বলেন, আওয়ামী লীগ মানেই দেশের উন্নয়ন। আওয়ামী লীগ মানেই দেশের মানুষের শান্তি। এক কথায় এই দেশে বারংবার আওয়ামী লীগ সরকার দরকার। তাহলেই দেশের উন্নয়ন ও দেশ হবে স্মার্ট বাংলাদেশ।

রমেশ চন্দ্র সেন বলেন, আজকের এই জনসভা থেকে সকলের কাছে নৌকা মার্কা ভোট চাই। আমাদেরকে সেবা করার সুযোগ দিবেন; আমি কথা দিয়ে যাচ্ছি আপনাদের চাওয়া-পাওয়ার থেকে বেশি উন্নয়ন করব।

আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুবোধ চন্দ্র সেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শচীন্দ্র নাথ রায়ের পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আ.ফ.ম গোলাম ফারুক রুবেল, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো সহ জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য দেন।

error: Content is protected !!