রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

মোঃ সালাউদ্দিন

অন্যায় অনিয়ম করলেই প্রতিহত করা হবেঃ সহিদুজ্জামান

দৈনিক দ্বীনের আলোঃ
২৩ ডিসেম্বর, ২০২৩, ৫:৪৯ অপরাহ্ণ | 24
অন্যায় অনিয়ম করলেই প্রতিহত করা হবেঃ সহিদুজ্জামান
২৩ ডিসেম্বর, ২০২৩, ৫:৪৯ অপরাহ্ণ | 24

মোঃ সালাউদ্দিন:– দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ভোটগ্রহণ কর্মকর্তাদের (প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসার) দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা।

খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারা উপজেলার বিভিন্ন সরকারি কর্মকর্তা, কর্মচারী, স্কুল মাদ্রাসার শিক্ষক শিক্ষিকাদের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ভোটগ্রহণে (প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসার) দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

২৩ ডিসেম্বর সকালে গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে সহকারী রিটানিং অফিসারের কার্যালয়, গুইমারা, ২৯৮ খাগড়াছড়ি পার্বত্য জেলা, ও নির্বাচনী প্রশিক্ষণ ইনিস্টিটিউট আগারগাঁও, ঢাকার আয়োজনে গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীব চৌধুরীর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মোঃ সহিদুজ্জামান জেলা প্রশাসক ও রিটানিং অফিসার, ২৯৮নং খাগড়াছড়ি জেলা।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা নির্বাচন কমিশনার মোহাম্মদ কামরুল আলম, খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর পি পি এম বার।

বক্তব্য দান কালে বক্তারা বলেন আমরা একটি অবাধ সুষ্ঠ উৎসব মুখর নির্বাচন উপহার দিতে চাই, কোনো প্রকার অন্যায় অনিয়ম করতে দেয়া যাবেনা, অন্যায় অনিয়ম করলেই প্রতিহত করা হবে।

প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোঃ সহিদুজ্জামান বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে গ্রহণে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসনসহ আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। কেউ নির্বাচনী পরিবেশ অশান্ত করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু , সুন্দর পরিবেশে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি’।

আরো উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার রামগড় মোঃ নাজিম উদ্দিন, গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আরিফুল আমিন, গুইমারা প্রেস ক্লাবের সভাপতি মোঃ নুরুল আলম সহ প্রশিক্ষণ কর্মশালায় অংশ গ্রহণ কারি সকল কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ।

error: Content is protected !!