শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

স্টাফ রিপোর্টার, লিজা আক্তার

কুতুবপুরে ৫ নং ওয়ার্ড যুবলীগের দোয়া ও মাহফিল

দৈনিক দ্বীনের আলোঃ স্টাফ রিপোর্টার, লিজা আক্তার
২২ ডিসেম্বর, ২০২৩, ১০:৪৮ পিএম | 43
কুতুবপুরে ৫ নং ওয়ার্ড যুবলীগের দোয়া ও মাহফিল
২২ ডিসেম্বর, ২০২৩, ১০:৪৮ পিএম | 43

স্টাফ রিপোর্টার, লিজা আক্তারঃ নারায়ণগঞ্জ সদর উপজেলা ফতুল্লা থানা কুতুবপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ড যুবলীগ কার্যালয়ে দোয়া মাহফিল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন কুতুবপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি হাজী আব্দুল খালেক মুন্সি। হাজী আব্দুল খালেক মুন্সী তার বক্তব্যে বলেন, জানুয়ারির ৭ তারিখ সুষ্ঠু এবং নিরপেক্ষ ভাবে নির্বাচনের ভোটাররা ভোট দিয়ে নৌকাকে জয়যুক্ত করবেন। এবং আরো বলেন কুতুবপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের কোন ভোটারকে পায়ে হেঁটে গিয়ে ভোট দিতে হবে না। প্রত্যেকটা ভোটারকে গাড়ি করে ভোটকেন্দ্রে যাওয়ার জন্য গাড়ি ব্যবস্থা করা হবে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগ সভাপতি ও নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিমুদ্দিন আহমেদ।

এ সময় যে সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন তারা হলেন ফতুল্লা থানা যুবলীগ সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান পিন্টু, যুবলীগ নেতা শেখ শাহীন, যুবলীগ নেতা এম ওএফ খোকন, যুবলীগ নেতা নবী হাওলাদার, যুবলীগ নেতা কামরুল ইসলাম জয় ,বিশিষ্ট সমাজসেবক হাজী আব্দুল মালেক মুন্সী, যুবলীগ নেতা সুজন আহমেদ, যুবলীগ নেতা জহিরুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

error: Content is protected !!