শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
Live TV
সর্বশেষ

ওয়াজ শুনে ফেরার পথে প্রাণ গেল পুলিশ সদস্যসহ ২ জনের

দৈনিক দ্বীনের আলোঃ
২২ ডিসেম্বর, ২০২৩, ৫:২১ অপরাহ্ণ | 104
ওয়াজ শুনে ফেরার পথে প্রাণ গেল পুলিশ সদস্যসহ ২ জনের
২২ ডিসেম্বর, ২০২৩, ৫:২১ অপরাহ্ণ | 104

শুক্রবার (২২ ডিসেম্বর) ভোরে শৈলকুপা উপজেলার ধলহরাচন্দ্র ইউনিয়নের শেখপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শৈলকুপা উপজেলার কবিরপুর এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আসাদুজ্জামান, নৌপাড়া এলাকার মেহের আলী বিশ্বাসের ছেলে মাহেন্দ্র চালক বাবু বিশ্বাস। এ ঘটনায় স্বপন মিয়া নামের আরও একজন আহত হয়েছেন। হতাহতদের বাড়ি শৈলকুপা উপজেলার বিভিন্ন গ্রামে।

স্থানীয়রা জানায়, শুক্রবার ভোরে মাহেন্দ্রে মাগুরা থেকে ওয়াজ মাহফিল শুনে ঝিনাইদহে ফিরছিল কয়েকজন মুসল্লি। পথে মাগুরা শ্রীপুর সড়কের শৈলকুপা উপজেলার শেখপাড়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রতে থাকা অবসর প্রাপ্ত পুলিশ সদস্য আসাদুজ্জামান ও চালক বাবু বিশ্বাসসহ ৩ জন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মাহেন্দ্র চালক বাবু বিশ্বাস ও মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আসাদুজ্জামান মারা যান। আহত অপরজনকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

লাঙ্গলবাদ পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই হামিদুল ইসলাম গণমাধ্যমকে জানান, আহতরা শ্রীপুর ও মাগুরায় গিয়ে মারা গেছে। সেখানে তাদের ময়নাতদন্ত হবে। এ ঘটনায় শৈলকুপা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

error: Content is protected !!