শনিবার, ২ মার্চ, ২০২৪, ১৮ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

গাংনীতে দুর্বৃত্তের আগুনে পুড়লো নৌকার নির্বাচনী অফিস

দৈনিক দ্বীনের আলোঃ গাংনীতে দুর্বৃত্তের আগুনে পুড়লো নৌকার নির্বাচনী অফিস
২২ ডিসেম্বর, ২০২৩, ৫:১৯ পিএম | 65
গাংনীতে দুর্বৃত্তের আগুনে পুড়লো নৌকার নির্বাচনী অফিস
২২ ডিসেম্বর, ২০২৩, ৫:১৯ পিএম | 65

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মেহেরপুর-২ (গাংনী) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ডাঃ এ এস এম নাজমুল হক সাগর এর নির্বাচনী প্রচারণার অস্থায়ী কার্যালয় পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দিবাগত রাতের কোনো এক সময় নির্বাচনী এলাকার রায়পুর ইউনিয়নের হেমায়েতপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে কে বা কারা অগ্নিসংযোগ করেছে সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানা যায়নি।

আওয়ামী লীগের দলীয় প্রার্থী নৌকা প্রতীকের ডাঃ এ এস এম নাজমুল হক সাগর জানান, তার নির্বাচনী এলাকার রায়পুর ইউনিয়নের হেমায়েতপুর গ্রামে নির্বাচনী প্রচারণা অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা এমন সংবাদ শুনে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান বর্তমানে নির্বাচনী এলাকায় শান্ত পরিবেশ রয়েছে। এ পরিবেশকে অশান্ত করার পায়তারা করছে দুর্বৃত্তরা। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ঘটনার পর দুপুরে মেহেরপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আব্দুর করিম, ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা প্রাথমিকভাবে জানা সম্ভব হয়নি। নৌকার প্রার্থীর নিকট থেকে এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ মাঠে রয়েছেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কামরুল আহসান, জেলা গোয়েন্দা শাখার ওসি সাইফুল আলম, গাংনী থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) মনোজিৎ কুমার নন্দীসহ জেলা পুলিশ ও থানা পুলিশের একাধিক টিম উপস্থিত ছিলেন।

error: Content is protected !!