বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

তাড়াশ খাঁন পাড়া সমাজ কল্যাণ সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

আরিফুল ইসলাম চিশতী
২৪ মার্চ, ২০২৪, ৪:১৮ অপরাহ্ণ | 47
তাড়াশ খাঁন পাড়া সমাজ কল্যাণ সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত
২৪ মার্চ, ২০২৪, ৪:১৮ অপরাহ্ণ | 47

রমজান মাস হলো আত্মশুদ্ধির মাস, রোজার সবচেয়ে বড় অর্জন আল্লাহর সন্তুষ্টি লাভ। পবিত্র সংযমের মাসে ভ্রাতৃত্বের বন্ধন ও সম্পর্ককে বাড়িয়ে মহান আল্লাহর সন্তুষ্টির জন্য রোজাদারদের সম্মানে এই প্রথম বারের মতো তাড়াশ খাঁন পাড়া সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সিরাজগঞ্জের তাড়াশে শনিবার ২৩ মার্চ পৌরসভার খান পাড়া এলাকায় অনুষ্ঠিত হয়েছে। ইফতার মাহফিলে সংগঠনের সভাপতি আব্দুর রাজ্জাক খাঁনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আনিছুর রহমান এর পরিচালনায় সংগঠনের সকল আনুষ্ঠানিক কাজকর্ম সুন্দর ভাবে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ডেইজি মিলন, ও তাড়াশ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহিনুর আলম লাবু, আরও উপস্থিত ছিলেন পৌর মেয়র আব্দুর রাজ্জাক, জেলা মৎস্যজীবী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজ, তাড়াশ ইসলামিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম বিএসসি, সাবেক প্রফেসর আনোয়ার হোসেন, সাবেক চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান ওয়াহেদ, জাফর ইকবাল  জে আইটেকনিক্যাল স্কুলের এর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক বিএসসি, ৩ নং ওয়ার্ডের কমিশনার বাবু তালুকদার, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রানা সোহাগ, সহ সভাপতি মহসিন আলী, রাজিব খান, হালিম খান, সিরাজ খান, রয়েল খান, সাবেক জেলা ছাত্র লীগ নেতা শাকিল খান সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

সংক্ষিপ্ত বক্তব্যে সংঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন  এই সংগঠনের সুনাম অক্ষুণ্ন রাখতে আমরা বদ্ধপরিকর এবং সমজে পিছিয়ে পড়া মানুষের এগিয়ে দেওয়ার লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন। একই সঙ্গে সুন্দর ভাবে মিলেমিশে বসবাস করার জন্য সবার প্রতি আহ্বান জানান।
error: Content is protected !!