শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
Live TV
সর্বশেষ

কুমারখালীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

দৈনিক দ্বীনের আলোঃ
১২ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:৫৯ অপরাহ্ণ | 147
কুমারখালীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা
১২ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:৫৯ অপরাহ্ণ | 147

কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়ার কুমারখালীতে আমবাগান এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
১২ই ফেব্রুয়ারি সোমবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার চাপড়া ইউনিয়নের লাহিনীপাড়া গ্রামস্থ সাধু মোঃ টুটুল ভেরোর আমবাগান থেকে মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

প্রবাস ফেরত ওই ব্যক্তির নাম মোঃ হযরত (৩৩)। তিনি উপজেলার যদুবয়রা ইউনিয়নের দক্ষিণ ভবানীপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে। তিনি এক মাস আগে সৌদি আরব থেকে দেশে ফিরেছেন।

তবে নিহত হযরতের স্বজনরা জানান, হযরতকে পরিকল্পিত ভাবে হত্যা করে আমবাগানে মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে।

সরেজমিন গিয়ে দেখা যায়, লাহিনীপাড়ায় একটি মেহগুনি বাগানে সাধু মোঃ টটুল ভেরোর সাধুসঙ্গের আস্তানা রয়েছে। আস্তানার পিছনে আমবাগানে একটি আমগাছের ডালের সাথে মাফলার দিয়ে গলা প্যাচানো ঝুলছে হযরতের মরদেহ। মরদেহের চারিদিকে পুলিশ, স্বজন ও উৎসুক জনতা ভিড় করে।

নিহতে প্রবাসী হযরতের বাবা আব্দুল হান্নান শেখ জানান, আমার ছেলে মাস খানেক আগে সৌদি আরব থেকে দেশে ফিরে শ্বশুর বাড়িতে উঠেছিল। পারিবারিক কলহের জের-ধরে ছেলে আমার বাড়ি থাকেনা। তেমন যোগাযোগও ছিলোনা। সকালে খবর পেয়ে টুটুল সাধুর আমবাগানে লাশ পেয়েছি। তাঁর ভাষ্য, শ্বশুর বাড়ির লোকজন ও স্থানীয়রা মিলে তাঁর ছেলেকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে।

জানা গেছে, ঝিনাইদহ জেলার কন্যাদায় গ্রামের আব্দুল লতিফের মেয়ে মোছা. নিলা খাতুনের সাথে হযরতের বিয়ে হয়েছিল। বিয়ের পর স্বামী-স্ত্রী দুজনেই সৌদি আরব থাকতেন।

কুমারখালী থানার উপ পরিদর্শক মো. ইমদাদুল হক জানান, ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

error: Content is protected !!