রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

ভেড়ামারা অনলাইন প্রেসক্লাব আয়োজিত শীতবস্ত্র বিতরণ

দৈনিক দ্বীনের আলোঃ
১২ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:২২ পিএম | 135
ভেড়ামারা অনলাইন প্রেসক্লাব আয়োজিত শীতবস্ত্র বিতরণ
১২ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:২২ পিএম | 135

 

ভেড়ামারা প্রতিনিধি –

ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের আয়োজনে আজ সকাল ১১.৩০ মিনিটের সময় ক্লাবের হলরুমে অসহায় দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক সূত্রপাত পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শেখ নাজমুল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান পৌর আওয়ামিলীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল মকুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আলহাজ্ব শামীমুল ইসলাম ছানা, অত্র ক্লাবের উপদেষ্টা এডভোকেট মনির উদ্দিন, উপজেলা কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মাহবুব আলম খান, রহিমা আফসার যুব কল্যাণ ও ক্রীড়া সংস্থার পরিচালক আশরাফুল হোসেন বাচ্চু, ক্যাপ্টেন এবিএম আফজাল হোসেনসহ ক্লাবের সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথি আবু হেনা মোস্তফা কামাল মকুল বলেন, ভেড়ামারা অনলাইন প্রেসক্লাব সৃষ্টির থেকেই বিভিন্ন সামাজিক জনহিতকর কার্য করে আসছে। সুস্থ ধারার সাংবাদিকতায় ও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন। যা সত্যিই প্রশংসনীয়। একঝাঁক তরুণ তরুণী সাংবাদিকদের সমন্বয়ে তারা অসহায় নিপীড়িত নির্যাতিত মানুষের পাশে কাজ করে চলেছেন। তারা সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে এটাই আমার প্রত্যাশা।

আলহাজ্ব শামীমুল ইসলাম ছানা বলেন, ভেড়ামারা অনলাইন প্রেসক্লাব শুধু সাংবাদিকতায় করে না। তারা সাংবাদিকতার পাশাপাশি বহু সামাজিক কাজ করে চলেছেন যা আমি দেখেছি। ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের যে কোন ভালো কাজের সাথে আমরা আছি। সাংবাদিকদের কে ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার আহবান জানান।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ তদন্ত লুৎফর রহমান বলেন, আমার ভেড়ামারা থানায় আসা প্রায় ৪ মাস। আসার পর থেকেই দেখছি ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাঃ কামরুল ইসলাম মনা কে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড করতে। তার মত তাদের সাংবাদিকদের মত সমাজের অসহায় ছিন্নমূল মানুষের পাশে আমরা যদি একে একে এগিয়ে আসি তাহলে পিছিয়ে পড়া অসহায় ছিন্নমূল মানুষের আরো উপকার হতো।

ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাঃ কামরুল ইসলাম মনা বলেন, বয়স তো কম হয়নি, কখন না ফেরার দেশে চলে যেতে হবে তাই জীবনের বাকী সময়টুকু মানবসেবায় উৎসর্গ করতে চাই। অসহায় নিপীড়িত নির্যাতিত মানুষের পাশে দাঁড়ানো ছাড়াও দেশের মানুষ কে নীরোগ রাখতে দেশব্যাপী মানুষকে ফ্রী যোগাসন প্রশিক্ষণ কর্মশালা করে চলেছি। দেশের মানুষ কে নীরোগ রাখতে এটা আমার ক্ষুদ্র প্রচেষ্টা। কৃতজ্ঞতা প্রকাশ করছি সাংবাদিক এনামুল হকের প্রতি। আল্লাহ তাকেসহ আমাদের সকলকে দীর্ঘ নেক হায়াত এবং সুস্থতা দান করুন।

ক্লাবের উপদেষ্টা এডভোকেট মনির উদ্দিন বলেন, আগামীতে এর চেয়েও বড় পরিসরে কিছু করার পরিকল্পনা রয়েছে।

আজকের অনুষ্ঠানের সম্মানিত সভাপতি শেখ নাজমুল হোসেন বলেন, কুষ্টিয়া জেলার মধ্যে ভেড়ামারা অনলাইন প্রেসক্লাব সৃষ্টির শুরু থেকেই যেভাবে বহুমুখী সামাজিক কার্যক্রম এবং সাংবাদিকতায় সাহসী বলিষ্ঠ কন্ঠস্বরের ভূমিকা পালন করে চলেছেন তা সত্যিই বিরল। আগামীতে জেলার পক্ষ থেকে ও সহায়তা করা হবে ইনশাআল্লাহ।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, তৌহিদ সরোয়ার চপল, ইয়াছির আরাফাত মিফতা, হাফিজুর রহমান, আজমাইন মোহন, সাজেদুল ইসলাম, জাকির হোসেন মিথুন, রামিসা, মুক্তা, শামীমা ইয়াসমিন, শান্তা, মন্টু প্রমূখ।

error: Content is protected !!