বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতক শিশুকে উদ্ধার গ্রেফতার ১

দৈনিক দ্বীনের আলোঃ
১২ ফেব্রুয়ারি, ২০২৪, ১:৪৬ এএম | 140
হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতক শিশুকে উদ্ধার গ্রেফতার ১
১২ ফেব্রুয়ারি, ২০২৪, ১:৪৬ এএম | 140

 

মোঃ মুকুল হোসেন (সহঃ বার্তা সম্পাদক)
দৈনিক দ্বীনের আলো

কুষ্টিয়ার দৌলতপুরের আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতাল থেকে ৩ দিন বয়সী এক নবজাতক চুরির চারদিন পর উদ্ধার করেছে র‍্যাব-১২। শিশুটিকে চুরির অভিযোগে পলিয়ারা খাতুন (২২) নামে এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া গ্রামের মোল্লাপাড়া এলাকা থেকে নবজাতক শিশুকে উদ্ধার করেছে র‍্যাব-১২।

পলিয়ারা খাতুন দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া গ্রামের মোল্লাপাড়া এলাকার আশরাফুল ইসলামের মেয়ে। তার স্বামী হানিফ কাতার প্রবাসী। তাদের কোনো সন্তান নেই।

উদ্ধার হওয়া শিশুর বাবার নাম দিপু ও মায়ের নাম সাফিয়া। দিপু ভেড়ামারা উপজেলার মহিষাডড়া গ্রামের মসজিদ পাড়ার নিহারুল ইসলামের ছেলে।

শিশুটির নানা সাইদ আলী বলেন, গত বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে হাসপাতালের ওয়ার্ড থেকে ৩ দিন বয়সী ছেলে নবজাতক চুরি হয়ে যায়। ওই হাসপাতালের অন্য রোগীর স্বজন পরিচয় দিয়ে প্রথমে শিশুটিকে কোলে নেন অভিযুক্ত নারী। পরে সুযোগ বুঝে শিশুটিকে চুরি করে নিয়ে পালিয়ে যান।

র‍্যাব জানায়, রোববার সন্ধ্যার দিকে দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। একই সঙ্গে অভিযুক্ত নারীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কি-না সেটা তদন্ত করে দেখা হচ্ছে।

error: Content is protected !!