শনিবার, ২ মার্চ, ২০২৪, ১৮ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

বিয়ে নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন

দৈনিক দ্বীনের আলোঃ
৯ ফেব্রুয়ারি, ২০২৪, ২:১১ এএম | 296
বিয়ে নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন
৯ ফেব্রুয়ারি, ২০২৪, ২:১১ এএম | 296

প্রাক্তন বিশ্বসুন্দরী ও বলিউড তারকা সুস্মিতা সেন এবার বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন। তিনি কবে বিয়ের পিঁড়িতে বসছেন, কার সঙ্গে সম্পর্কে রয়েছেন, তার চর্চিত প্রেমিক রহমান শলের সঙ্গে বর্তমান সম্পর্কের সমীকরণ কেমন – এই সকল প্রশ্নের উত্তর যারা জানতে চান, এবার সরাসরি এই মর্মে সুস্মিতা সেনকে প্রশ্ন করায় তিনি উত্তর দিলেন ভারতীয় একটি গণমাধ্যমকে।
সুস্মিতা সেনকে নিয়ে ভক্তদের মনে কৌতুহলের পারদ কম নয়। বোল্ড মডেল থেকে দাপুটে অভিনেত্রী, সুস্মিতা মানেই বারবার চর্চার কেন্দ্রে জায়গা করে নেওয়া। তার ব্যক্তিজীবন নিয়েও ভক্তদের কৌতুহল কম নেই। রহমান শলের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন সুস্মিতা সেন। এরপর বছর দুয়েক আগে এক যৌথ বিবৃতির মধ্যে দিয়ে তিনি জানান রহমানের সঙ্গে আর সম্পর্কে নেই তিনি। সকলেরই মন খারাপ হয়েছিল। এরই মাঝে গত বছর প্রকাশ্যে আসে ললিত – সুস্মিতা কাণ্ড। তখন সাবেক আইপিএল চেয়ারম্যান বলিউড ডিভা’র কিছু ঘনিষ্ঠ ছবি পোস্ট করে সুস্মিতাকে ‘বেটার হাফ’ বলে সম্বোধন করেন।
পরে সেটা নিয়ে কম জলঘোলা হয়নি। সুস্মিতার হাতে চকমকে হীরের আংটি দেখে অনেকেই ধারণা করে নিয়েছিলেন চুপিসারে বাগদানও বোধহয় সেরে নিয়েছেন দু’জনে। সেটা নিয়ে ওই সময় মুখও খুলেছিলেন সুস্মিতা। লিখেছিলেন, আমি সোনার চেয়েও গভীরে খনন করি। আমি হিরে ভালবাসি। আর সেই হিরে আমি নিজেই কিনি। আপনাদের সুশ একদম ভাল আছে। কারণ, অন্যের আলোয় আমি কোনওদিন আলোকিত হইনি। আমি যে সূর্য, নিজেই নিজের আলোতে আলোকিত হয়ে থাকি।
সম্প্রতি বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন সুস্মিতা সেন। তিনি কবে বিয়ের পিঁড়িতে বসছেন, কার সঙ্গে সম্পর্কে রয়েছেন, তার চর্চিত প্রেমিক রহমান শলের সঙ্গে তার বর্তমান সম্পর্কের সমীকরণ কেমন – এই সকল প্রশ্নের উত্তর জানতে চান তারা। এবার সরাসরি এই মর্মে সুস্মিতা সেনকে প্রশ্ন করায় তিনি উত্তর দিলেন, আমি জানি গোটা বিশ্ব ভাবছে, এই পর্যায় এসে আমার জীবন নিয়ে ভাবা উচিত। আমি কীভাবে সেটেল করবো, সেটা নিয়ে ভাবা উচিত। কিন্তু বিশ্বাস করুন, আমি সত্যি এটা নিয়ে ভাবি না।
সুস্মিতা সেন এটা উল্লেখ করেন – আমি বিবাহ প্রথায় বিশ্বাসী কেবল মাত্র প্রেম আর বিশ্বাসের ভিত্তিতে। কিছু মানুষ আমায় আশীর্বাদও করবেন। কিন্তু আমি অনেক বেশি বিশ্বাসী বন্ধুত্বে। আর যদি সেটা থাকে, তবে হতেই পারে। কিন্তু সেই বিশ্বাস ও বন্ধুত্বটা ভীষণ জরুরী। স্বাধীনতা ভীষণ জরুরী। তাই আমি স্বাধীনতায় বিশ্বাসী, আমি কাজে বিশ্বাসী।

error: Content is protected !!