রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

কুষ্টিয়ায় চাঁদা না দেওয়ায় ডিস ব্যবসায়ীকে হত্যার হুমকি

দৈনিক দ্বীনের আলোঃ
৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:৪৮ পিএম | 130
কুষ্টিয়ায় চাঁদা না দেওয়ায় ডিস ব্যবসায়ীকে হত্যার হুমকি
৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:৪৮ পিএম | 130

 

শেখ নাসির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুরে দাবি করা চাঁদা না দেওয়ায় ডিস ব্যবসায়ী মাহবুবুর রহমানকে (৪৮) হত্যার হুমকি দিয়েছেন মাসুম সরদার (৩০) নামে এক ব্যক্তি। বেশ কিছু দিন ধরে মাসুম ও তার সহযোগীরা এ হুমকি দিয়ে আসছেন। এ ঘটনায় গত রোববার (৪ ফেব্রুয়ারি) ভুক্তভোগী ডিস ব্যবসায়ী মাহবুবুর রহমান বিচার ও নিরাপত্তা চেয়ে দৌলতপুর থানায় জিডি করেছেন।
অভিযুক্ত মাসুম সরদার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চরসাদীপুর গ্রামের রশিদ সরদারের ছেলে। ভুক্তভোগী ডিশ ব্যবসায়ী মাহবুবুর রহমান একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম দক্ষিণ ফিলিপনগর এলাকার মৃত শরেস উদ্দিন প্রামানিকের ছেলে। তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

ভুক্তভোগী ডিস ব্যবসায়ী মাহবুবুর রহমান সত্য প্রকাশ করে বলেন, আমি দীর্ঘদিন ধরে ডিস ব্যবসা করি। হঠাৎ করে মাসুম সরদার আমার কাছে চাঁদা দাবি করে। প্রথমে মানুষের মাধ্যমে এক লাখ ৭০ হাজার টাকা চাঁদা চায়। তার দাবি করা চাঁদা না দেওয়ায় আমাকে মোবাইলের মাধ্যমে হত্যার হুমকি দেওয়া শুরু করে। শুধু চাঁদা চায়নি, সে হত্যার হুমকি দিয়ে জোরপূর্বক লাইনের বা ডিস ব্যবসার শেয়ারও চায়। আমার ব্যবসায় যারা কাজ করেন, তাদেরকেও কাজ করতে দিচ্ছে না। তাদেরকেও হুমকি দেয়। মাসুম সরদার এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদকাসক্ত। চাঁদা না দেওয়ার কারণে সে আমাকে হত্যার হুমকি দিয়েছে। হুমকির কল রেকর্ড আমার কাছে সংরক্ষণ আছে। এ ঘটনায় আমি বিচার ও নিরাপত্তা চেয়ে দৌলতপুর থানায় জিডি করেছি। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

error: Content is protected !!