শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১
Live TV
সর্বশেষ

সাতকানিয়ায় চরতি ইউপি চেয়ারম্যানের ওপর ফের হামলা

দৈনিক দ্বীনের আলোঃ
৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:৪৩ পিএম | 174
সাতকানিয়ায় চরতি ইউপি চেয়ারম্যানের ওপর ফের হামলা
৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:৪৩ পিএম | 174

 

আবুল কাশেম আযাদ, স্টাফ রিপোর্টার :

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় চরতী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. রুহুল্লাহ চৌধুরী উপর ফের হামলার ঘটনা ঘটেছে।

জানা যায়, সোমবার (০৫ফেব্রুয়ারি) দুপরের সময় হামলায় চেয়ারম্যান মাথা ফেটে গুরুতর আহত হন। এই ঘটনায় এক ব্যক্তি আহত হয়েছেন বলে জানা গেছে। চরতী ইউপি কার্যালয়ে এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত ইউপি চেয়ারম্যান রুহুল্লাহ চৌধুরী সাতকানিয়া-লোহাগাডা আসনে গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীতপ্রার্থী সাবেক সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর শ্যালক। নদভীর নির্বাচনি প্রচারকালে গত ২১ ডিসেম্বর সন্ধ্যায় রুহুল্লাহ চৌধুরীর ওপর একবার হামলার ঘটনা ঘটেছিল।
সাতকানিয়া থানার পরিদর্শক (তদন্ত) আতাউল হক চৌধুরী বলেন, ‘দেলোয়ার নামের এক ব্যক্তি পাওনা টাকার বিষয়ে চেয়ারম্যানের সঙ্গে তর্কাতর্কির একপর্যায়ে মারামারি হয়, এতে চেয়ারম্যান রুহুল্লাহ চৌধুরী ও দেলোয়ার আহত হন বলে শুনেছি। আমরা ঘটনাস্থলে আছি, বিস্তারিত জানার চেষ্টা করছি।’
এদিকে নৌকার পক্ষে কাজ করার কারণেই রুহুল্লাহ চৌধুরী ওপর হামলা করে গুরুতর আহত করা হয়েছে বলে দাবি করেছেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য নদভীর সহধর্মিণী রিজিয়া রেজা চৌধুরী।
ঘটনার এক প্রত্যক্ষদর্শী নাম প্রকাশ না করার শর্তে জানান, রুহুল্লাহ চৌধুরী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে স্বাভাবিক কর্মকাণ্ড করছিলেন। এমন সময় নাসির নামে এক ব্যক্তি এসে চেয়ারম্যানকে যাওয়ার সময় তার সঙ্গে দেখা করে যেতে বলেন। এর পর পরই দক্ষিণ চরতী এলাকার বেশ কিছু লোকজন কার্যালয়ে প্রবেশ করে তাঁকে মারধর শুরু করে। একপর্যায়ে তিনি গুরুতর আহত হলে তাকে উপস্থিত লোকজন হামলাকারীদের কবল থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

error: Content is protected !!