রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

কুমারখালীতে পুলিশের অভিযানে ট্যাপেন্ডাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী চয়ন গ্রেফতার

দৈনিক দ্বীনের আলোঃ
৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৯:৩৪ পিএম | 265
কুমারখালীতে পুলিশের অভিযানে ট্যাপেন্ডাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী চয়ন গ্রেফতার
৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৯:৩৪ পিএম | 265

 

কুমারখালী প্রতিনিধি :
কুষ্টিয়া কুমারখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ১৫০ পিস নেশা জাতীয় ট্যাপেন্ডাডল ট্যাবলেট সহ ছেউড়িয়ার শীর্ষ মাদক ব্যবসায়ী চয়ন (৪৫) নামের একজন গ্রেফতার হয়েছে ।

গতকাল (০৪ ফেব্রুয়ারী) রবিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে সাতটার সময় কুমারখালী থানাধীন ছেউড়িয়া মন্ডলপাড়া চর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত চয়ন ছেউড়িয়া মন্ডলপাড়া এলাকার মৃত পলান মন্ডলের ছেলে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি )আকিবুল ইসলামের নেতৃত্বে বাধবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই এমদাদুল হক, এএসআই শাহীন, কনস্টেবল রুহুল আমিন সহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে কুমারখালী থানাধীন ছেউড়িয়া মন্ডলপাড়ার গড়াই নদীর চর এলাকা থেকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত চয়েন ছেউড়িয়া এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী হাজিদুলের প্রধান সহযোগী। তিনি দীর্ঘদিন যাবত এলাকায় মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিলেন। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ট্যাপেন্ডাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী চয়ণকে গ্রেফতার করেছে।আসামির বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা করানোর জন্য আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে ।

error: Content is protected !!