রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

নিত্যদিনের যানজটে লোহাগাড়া বটতলী স্টেশন নিরসনে কঠোর অবস্থানে ইউএনও,এসিল্যান্ড, ওসি

দৈনিক দ্বীনের আলোঃ
৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৬:৪৯ পিএম | 111
নিত্যদিনের যানজটে লোহাগাড়া বটতলী স্টেশন নিরসনে কঠোর অবস্থানে ইউএনও,এসিল্যান্ড, ওসি
৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৬:৪৯ পিএম | 111

 

মুহাম্মদ হোসাইন মাসুম
স্টাফ রিপোর্টার চট্টগ্রাম

৪ টা ফেব্রুয়ারি লোহাগাড়া বটতলী স্টেশনে যানজট নিরসনের জন্য মাঠে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন, থানা প্রশাসন ও দোহাজারি হাইওয়ে থানা পুলিশ।

দুপুর ২টা থেকে শুরু করে বিকেল ৫টা পর্যন্ত স্টেশনের বিভিন্ন পয়েন্টে এলাকায় অভিযান চলে। এ সময় মহাসড়কে অবৈধ চালিত সিএনজি, ব্যাটারি চালিত রিক্সা, নসিমন গাড়িগুলো মহাসড়কে প্রতিবন্ধকতা সৃষ্ঠি করতে না পারে যেন কঠোরভাবে নির্দেশনা প্রদান করা হয়। যত্রতত্র ভাবে মিনিবাস দাঁড়িয়ে যাত্রী উঠানামা করা যাবেনা এ বিষয়ে নির্দেশনা প্রদান করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও), নির্বাহী ম্যাজিস্ট্রেট মুুহাম্মদ ইনামুল হাছান, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার(ভূমি) নাজমুন লায়েল এবং লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলাম।

অভিযানকালে আরো যুক্ত ছিলেন লোহাগাড়া উপজেলা কৃষি অফিসার কাজি শফিউল আলম, উপজেলা সমাজসেবা অফিসার রিদুয়ানুল করিম, উপজেলা সহকারি বিআরডিবি কর্মকর্তা জালাল উদ্দিন, লোহাগাড়া থানার এএসআই জাহাঙ্গীর, দোহাজারি হাইওয়ে থানা পুলিশ, বটতলী শহর উন্নয়ন কমিটির নেতারা, আনসার বাহিনীর সদস্য, পুলিশ বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলাম বলেন বটতলী স্টেশনে বড় সমস্যা যানজট। যত্রতত্র গাড়ি দাঁড়িয়ে যানজট লেগেই থাকে। থানায় যোগদান করার পর থেকেই কয়েকবার অভিযান চালিয়েছি। স্টেশনকে যানজটমুক্ত করতে জনপ্রতিনিধি,ব্যবসায়ীদের এগিয়ে আসতে হবে।কোন ভাবেই ফুটপাত দখল চাঁদা নেওয়া যাবেনা। স্টেশনে অবৈধভাবে কোন কিছু চাঁদাবাজি করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও), নির্বাহী ম্যাজিস্ট্রেট মুুহাম্মদ ইনামুল হাছান জানান,উপজেলা সমন্বয় সভায় বটতলী স্টেশনের যানজট নিয়ে অনেকবার আলোচনায় হয়ে ছিল আমরা বটতলী স্টেশনকে যানজটমুক্ত করতে চাই। আমরা ইতিমধ্যে অভিযান চালিয়ে মিনি বাস,বড় বাস, সিএনজি, ব্যাটারি চালিত রিক্সা,ফুটপাত দখলে বিষয়ে উপজেলা প্রশাসন কোন প্রকার ছাড় দেওয়া হবেনা। ফুটপাত দখল করে যারা প্রতিবন্ধকতা সৃষ্টি করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

error: Content is protected !!