শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১
Live TV
সর্বশেষ

কেশবপুরে আর্থ এর পরিচালনায় মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

দৈনিক দ্বীনের আলোঃ
৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৬:৪৫ পিএম | 79
কেশবপুরে আর্থ এর পরিচালনায় মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৬:৪৫ পিএম | 79

 

মোঃ °°হুমায়ুন কবির যশোর জেলা প্রতিনিধি°°

যশোরের কেশবপুরের বালিয়াডাঙ্গা দেবালয়ে আর্থ কোং নামক একটি দাতব্য প্রতিষ্ঠান সোমবার দিনব্যাপী চক্ষু রোগীর চিকিৎসা ও বিনামূল্যে অসহায় গরিব রোগীদের ওষুধ চশমা প্রদান মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। প্রতিটি ইউনিয়ন প্রতিমাসে দু’দিন ব্যাপি এই চিকিৎসা সেবা কার্যক্রম চলবে । তার অংশ হিসেবে সোমবার সকাল ১০টা থেকে দুপুর ২টা ৩০ মি পর্যন্ত মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ। ক্যাম্প পরিচালনা করেন ফাতেমা খাতুন ময়না।
রোগীর সেবা প্রদান করেন আনোয়ারা মেমোরিয়াল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো খলিলুর রহমান এমবিবিএস (আরইউ) সিএমইউ পিজিটি মেডিসিন, উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার ডিপিটি চক্ষু ডা. মোঃ বি ইউ রোমেল। ক্যাম্পে শতাধিক রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়।
এ ব্যপারে কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ বলেন, গরিব অসহায় মানুষের পাসে এমনি ভাবে প্রতিটি প্রতিষ্ঠান যদি এগিয়ে আসতো তবে গ্রামের সুবিধা বঞ্চিত মানুষ চিকিৎসাসেবা রপত। আর্থ কোং এর ক্যাম্প পরিচালক ফাতেমা খাতুন বলেন, আমাদের প্রতিষ্ঠানের মূল্য উদ্দেশ্য হলো প্রতিটি থানার প্রতিটি ইউনিয়নে মাসে একদিন করে এই মেডিকেল ক্যাম্প পরিচালনা করে গ্রামের লোকদের সুচিকিৎসার আওতায় আনা এবং এরই ধারাবাহিকতা প্রতিটি থানায় একটি বিশেষায়িত ডক্টরস পয়েন্ট তৈরি করা এবং সল্পমূলে বিষেজ্ঞ ডাক্তার দেখানোর সুযোগ করে দেওয়া।

error: Content is protected !!