বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

দুবাই পুলিশ বিলাসবহুল বৈদ্যুতিক লোটাসের সাথে ফ্লিট প্রসারীত করেছেন

দৈনিক দ্বীনের আলোঃ
৫ ফেব্রুয়ারি, ২০২৪, ২:৫১ পিএম | 153
দুবাই পুলিশ বিলাসবহুল বৈদ্যুতিক লোটাসের সাথে ফ্লিট প্রসারীত করেছেন
৫ ফেব্রুয়ারি, ২০২৪, ২:৫১ পিএম | 153

 

মোহাম্মদ ওসমান চৌধুরী
সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি

দুবাই পুলিশ সম্প্রতি তার ট্যুরিস্ট পুলিশের টহল বহরে বিলাসবহুল বৈদ্যুতিক যান ‘লোটাস ইলেট্রি আর’ যুক্ত করেছে।

বাহিনীর সবুজ সাজে সজ্জিত, লোটাস ইলেটার আর গাড়িটি ব্রিগেডিয়ার খালফান ওবায়েদ আল জাল্লাফ, অপরাধ তদন্ত বিভাগের সাধারণ বিভাগে দুবাই ট্যুরিস্ট পুলিশের ডিরেক্টর এবং বিপণনের আঞ্চলিক ব্যবস্থাপক জনাব রামজি আল আতাতের উপস্থিতিতে আত্মপ্রকাশ করেছিল। এবং লোটাসে পাবলিক রিলেশন, সহ বেশ কয়েকজন সিনিয়র অফিসার।
ব্রিগেডিয়ার আল জাল্লাফ ‘লোটাস ইলেট্রি আর’গাড়ির স্পেসিফিকেশন পর্যালোচনা করেছে, যেটিতে ৯০৫ হর্সপাওয়ার উৎপন্ন ডুয়াল ইলেকট্রিক মোটর রয়েছে। হাই-এন্ড গাড়িটি বহুমুখী স্পোর্টস কারের জগতে বিশ্বের দ্রুততম ডুয়াল-মোটর ইলেকট্রিক (সিউইবি )হিসাবে স্বীকৃত। সম্পূর্ণ বৈদ্যুতিক ড্রাইভ সিস্টেম উচ্চ কর্মক্ষমতা, দ্রুত প্রতিক্রিয়াশীলতা এবং ৬০০ কিলোমিটার পর্যন্ত একটি চিত্তাকর্ষক পরিসরের একটি সুরেলা মিশ্রণ অফার করে।

ব্রিগেডিয়ার আল জাল্লাফ লোটাস কোম্পানির সাথে দৃঢ় সহযোগিতার প্রশংসা করেছেন, বুর্জ খলিফা, শেখ মোহাম্মদ বিন রশিদ বুলেভার্ড, জেবিআর এবং অন্যান্য পর্যটন এলাকাগুলির মতো গুরুত্বপূর্ণ পর্যটন স্থানগুলিতে নিরাপত্তার উপস্থিতি জোরদার করার জন্য দুবাই পুলিশের আগ্রহের উপর জোর দিয়েছেন।

তিনি আরও জোর দিয়েছিলেন যে লোটাস গাড়ির সহায়তায়, পুলিশ অফিসাররা সক্রিয়ভাবে জনসাধারণ এবং পর্যটকদের বিভিন্ন পরিষেবার প্রদান করবে, যার মধ্যে পরামর্শ এবং তথ্য প্রদান এবং দুবাই পুলিশের সম্প্রদায়ের ভূমিকা সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা সহ।

এদিকে, লোটাসের বিপণন ও জনসংযোগের আঞ্চলিক ব্যবস্থাপক জনাব রামজি আল আতাত বলেছেন। আমরা দুবাই পুলিশের সাথে অংশীদারিত্ব করতে পেরে আনন্দিত, বিশেষ করে সাধারণ অপরাধ তদন্ত বিভাগ – ট্যুরিস্ট পুলিশ। দুবাই পুলিশ ধারাবাহিকভাবে টেকসই সমাধানের জন্য চেষ্টা করে উন্নত ভবিষ্যতের জন্য প্রযুক্তি, এবং লোটাস যান এই দৃষ্টিভঙ্গির সাথে পুরোপুরি সারিবদ্ধ।তিনি আরও জোর দিয়েছিলেন যে ‘লোটাস ইলেট্রি আর’একটি পরিবেশ বান্ধব, বহুমুখী গাড়ি যা সক্রিয়ভাবে দুবাই পুলিশের কার্যক্রমকে সমর্থন করবে।

অনুষ্ঠান শেষে ব্রিগেডিয়ার মো. আল জাল্লাফ জনাব রামজি আল আতাতকে একটি স্মারক ঢাল উপহার দিয়েছিলেন,একসাথে এই অনুষ্ঠানটি উপলক্ষে স্মরণীয় ছবি তুলেছিলেন।

error: Content is protected !!