শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১
Live TV
সর্বশেষ

কুমারখালী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী আমিরুল ইসলাম তুষার

দৈনিক দ্বীনের আলোঃ
৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৫৩ এএম | 48
কুমারখালী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী আমিরুল ইসলাম তুষার
৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৫৩ এএম | 48

 

শেখ নাসির, কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার শেষবারের মতোন ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করবেন, কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্র লীগের সাবেক সাঃসঃ, জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, আমিরুল ইসলাম তুষার
তিনি বলেন,এবারের মতোন উপজেলাতে ভাইস চেয়ারম্যান নির্বাচন করতে চাচ্ছি নেতাদের,সঙ্গে সফল আলোচনা চলছে, বার বার নির্বাচন করে অনেক ক্ষতিগ্রস্থ মানুষ হিসাবে শেষ বারের মতো তামাদের আন্তরিক সমর্থন, ভোট সহযোগিতা প্রত্যাশা করছি অচিরেই দেখা হবে ইনশাআল্লাহ। তার নির্বাচনী এলাকাসহ উপজেলায় ১১ টি ইউনিয়ন, ০১ টি পৌরসভার সকল শ্রেনী পেশার নারী-পুরুষ ভোটার, সকল ধর্মাবলম্বী মানুষের কাছে দোয়া, আশীর্বাদ কামনা করেছেন।

আমিরুল ইসলাম তুষার বলেন, আমি কুমারখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করব। আমি কুমারখালী উপজেলার সকল শ্রেণী পেশার মানুষ ও পুরুষ-মহিলা ভোটারদের কাছে দোয়া চাইতে তাদের বাড়ী বাড়ী গিয়ে সৌজন্য সাক্ষাৎ করছি। ভোটারদের আমাকে ঘিরে আগ্রহ দেখে আমি নিশ্চিত বিজয়ের স্বপ্ন দেখছি। আমি উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভ করলে সাধারণ মানুষের হয়ে উন্নয়নে অংশীদার হবো। সাধারণ মানুষের পাশে দাঁড়াবো। আমি কুমারখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে দোয়া ও জনসমর্থন দুটোই আশা করছি। উন্নয়নের ধারাবাহিকতা সচল রাখতে এবং মাদক-দূর্নীতিমুক্ত কুমারখালী উপজেলা বাস্তবায়ন করার অঙ্গীকার নিয়ে আমার পথচলা।কুমারখালি  উপজেলার সাধারণ মানুষ ও ভোটারদের কাছে দোয়া চাই। সবাই আমার জন্য দোয়া করবেন।

আপনারা সবাই আমার সাথে থাকলে জয় আমার হবেই ইনশাআল্লাহ।

error: Content is protected !!