রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

চুনতি মাদ্রাসার বার্ষিক সভায় এম এ মোতালেব (সি আই পি) এম পি সাহেব

দৈনিক দ্বীনের আলোঃ
৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:৫৬ পিএম | 79
চুনতি মাদ্রাসার বার্ষিক সভায় এম এ মোতালেব (সি আই পি) এম পি সাহেব
৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:৫৬ পিএম | 79

 

মুহাম্মদ হোসাইন মাসুম
স্টাফ রিপোর্টার চট্টগ্রাম।

বাংলাদেশে ইসলামের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সবচেয়ে বেশি কাজ করেছে।।
চট্টগ্রাম-১৫ আসন থেকে নব নির্বাচিত সংসদ সদস্য এমএ মোতালেব সিআইপি এম পি মহোদয় বলেন, বাংলাদেশে ইসলামের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যে কাজ করেছে, তা অতীতে অন্য কোনো সরকার করেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের জেলা-উপজেলায় সরকারিভাবে ৫৬০টি অত্যাধুনিক মডেল মসজিদ নির্মাণ প্রকল্প বাস্তবায়ন করছেন। জাতির পিতার কন্যা দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে মাদ্রাসার ছাত্ররা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কেননা বর্তমানে মাদ্রাসার ছাত্ররা তথ্যপ্রযুক্তিতে এগিয়ে গিয়েছে। এখন গ্রামের মাদ্রাসাগুলোতেও আধুনিক কম্পিউটার
ল্যাবসহ নানা সুযোগ সুবিধা রয়েছে। সামনের দিনে এসব সুবিধা আরও বৃদ্ধি পাবে। প্রধানমন্ত্রী মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য নানা প্রকল্প হাতে নিয়েছেন, যেন মাদ্রাসার শিক্ষার্থীরা স্কুল-কলেজের শিক্ষার্থীদের সাথে সমানভাবে এগিয়ে যেতে পারে। তিনি আরো বলেন, যারা কেবল মানুষের সমালোচনা করতে পারে কিন্তু ইসলামের জন্য কোনো কাজ করে না, তাদের অপপ্রচারের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। ইসলামের লেবাস ধরে যারা ইসলাম ও দেশের ক্ষতি করতে চায়, তাদের বিষয়ে সদা সতর্ক ও সজাগ থাকতে হবে।
২ ফেব্রুয়ারী শুক্রবার সন্ধ্যায় চুনতি হাকিমিয়া কামিল মাদ্রাসার বার্ষিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। অধ্যাপক মাওলানা সিরাজুল আরেফিনের সভাপতিত্বে ও মাওলানা জিয়াউল করিমের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহউদ্দিন হিরু,বিশিষ্ট্য সমাজসেবক ইসমাইল মানিক, মাওলানা মাহমুদুল হক, ডঃ এনামুর হক, সাতকানিয়া সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম উদ্দীন,লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু চুনতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন ও পদুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুনুর রশিদ প্রমূখ।

error: Content is protected !!