শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
Live TV
সর্বশেষ

দূর্গাপুর মডেল প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত

দৈনিক দ্বীনের আলোঃ
৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:৫৮ অপরাহ্ণ | 109
দূর্গাপুর মডেল প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত
৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:৫৮ অপরাহ্ণ | 109

 

বিশেষ প্রতিনিধঃ

রাজশাহীর দূর্গাপুর মডেল প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে । আজ শনিবার ( ০৩/০২/২০২৪) ইং তারিখ সন্ধ্যা ৭টায় প্রেসক্লাবের সভাপতি উপস্থিতিতে এসব অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সকল সাংবাদিক বিন্দুকে নিয়ে একুশে ফেব্রুয়ারি পুষ্প অর্পণ কারা নিয়ে,ভ্রমণ বিষয়ে,নতুন সদস্য বিষয় ও বিবিধ বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে আলোচনা করেন এবং সাংবাদিকদের কিভাবে কাজ করতে হবে সেই বিষয় নিয়ে সার্বিক আলোচনা করেন সভাপতি।

এ সময় প্রেসক্লাব সভাপতি জীবন আলী সবুজ (কোরবান)বলেন, আমাদের এই দূর্গাপুর মডেল প্রেসক্লাব একটি সাংবাদিকের প্রাণের সংগঠন আর এই সংগঠনটিকে অনেক ভাবেই হেনস্থা করার চেষ্টা করে আসছে একটি চক্র। তাই আমাদের সকলের একত্বভাবে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, আমাদের এই প্রেসক্লাব কে কিভাবে এগিয়ে নিতে হবে সেটা সবাই মিলে এক সাথে কাজ করে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে।

এই সময় উপস্থিত ছিলেন দূর্গাপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি জীবন আলী সবুজ(কোরবান), সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন পন্টি, আরও উপস্থিত ছিলেন সেলিম ইসলাম, সোহানুর রহমান সোহান,মুক্তার মাহবুব, মেহেদী হাসান মিলন, শিহাবুল হাসান সম্রাট, আশরাফুল ইসলাম, মেহেদী হাসান, শাহিন ইসলাম, রকিবুল ইসলাম প্রমূখ।

error: Content is protected !!