রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

রাজশাহীতে কুড়িয়ে পাওয়া ফোন ফেরত দিলেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি

দৈনিক দ্বীনের আলোঃ
৩ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:১২ পিএম | 7
রাজশাহীতে কুড়িয়ে পাওয়া ফোন ফেরত দিলেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি
৩ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:১২ পিএম | 7

 

বিশেষ প্রতিনিধিঃ

রাজশাহীর পদ্মার পাড়ে একটি হারানো মোবাইল ফোন পাওয়ার পরে তার মালিকে ফেরত দিলেন দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি।

জানাগেছে,দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ক্রাইম নিউজের, সম্পাদক ও প্রকাশক “জীবন আলী সবুজ” (কোরবান) গতকাল শুক্রবার বিকালে কয়েক জন বন্ধু সহ রাজশাহীর পদ্মার পাড়ে ঘুরতে যায়।

এসময়ে পদ্মার ধারে মশুর কালাইয়ের গাছের ভিতরে একটি মোবাইল ফোন এর রিংটন বাজতে শুনতে পায়। কাছে যেয়ে দেখতে পান একটি মোবাইল ফোন, তখন তিনি মোবাইল ফোনটি উঠিয়ে নেন এবং ফোনটি রিসিভ করেন। সে মোবাইলে কথা বলার মাধ্যমে জানতে পারেন ভদ্রলোকটি নাটোরে গুরদাসপুর থেকে রাজশাহীতে এসেছেন মালোশিয়া যাওয়ার উদ্দেশ্যে ফিঙ্গারপ্রিন্ট দেওয়ার জন্য। ফিঙ্গারপ্রিন্ট দেওয়ার পরে বিকালে পদ্মার পাড়ে ঘুরতে যান সেখানে তাহার মোবাইল ফোনটি পকেট থেকে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজি পাওয়ার ফোনটি না পাওয়ায়, তারা বাড়ির উদ্দেশ্যে রওনা হয়।

এসময় দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ক্রাইম নিউজ এর সম্পাদক ও প্রকাশক জীবন আলী সবুজ (কোরবান) মোবাইলের মালিক কে পদ্মা গার্ডেনে ডেকে এনে তার হাতে মোবাইল ফোনটি তুলে দেন।

এ ব্যাপারে দূর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ক্রাইম নিউজ এর সম্পাদক ও প্রকাশক জীবন আলী সবুজ (কোরবান) এর সাথে কাথা বলা জলে তিনি বলেন, আমি বন্ধুদের সাথে পদ্মার পাড়ে ঘুরতে গিয়েছিলাম। সেখানে একটি মোবাইল ফোন পেয়েছিলাম। মোবাইলের মূল মালিককে ফোনে ডেকে তার হাতে হস্তান্তর করেছি।

error: Content is protected !!