বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে মিষ্টি চৌধুরী

দৈনিক দ্বীনের আলোঃ
৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১:১৫ পিএম | 30
উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে মিষ্টি চৌধুরী
৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১:১৫ পিএম | 30

 

মোঃ আকরাম হোসেন স্টাফ রিপোর্টার

সাভার উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে তৃতীয় লিঙ্গের মিষ্টি চৌধূরী।তিনি ক্ষমতাসীন দল আওয়ামীলীগের সাভার উপজেলা কমিটির সহ দপ্তর সম্পাদক।একটি বিশেষ সাক্ষাৎকারে তিনি বলেন,,জনগন আমার ঘর জনগন আমার সংসার,আমি মনে করি সাভার উপজেলার প্রত্যেকটি শ্রেনী পেশার মানুষ আমার পরিবারে লোক,প্রিয় এলাকাবাসী আমি আপনাদেরই মিষ্টি চৌধূরী,আমার জন্য দোয়া করবেন,আমি যেনো আপনাদের সেবা করার মধ্যদিয়ে বেঁচে থাকতে পারি।আমার মৃত্যু যেনো মানব সেবার মধ্যদিয়ে হয়। আপনারা নিশ্চয় জানেন যে আমি সাধারন মানুষ ছাড়া ব্যাতিক্রম,আমি মুসলিম ঘরের সন্তান,নামাজ রোজা হজ্ব জাকাত সহ সর্বোপরি ইসলাম ধর্মের অনুসারী।আমার চাওয়া পাওয়ার কিছু নেই,আপনাদের পাশে থেকে সেবা করার আশা নিয়ে,সাভার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে ইচ্ছুক,আমি নির্বাচন করবো,তবে আমার ইচ্ছায় নয় আপনাদের ইচ্ছাই আমার ইচ্ছা।
একটিবার আমাকে সুযোগ দিন আপনাদের মৌলিক অধিকার পেতে কারো কাছে ধর্না দিতে হবেনা সবার আগে মিষ্টি চৌধুরী কে পাবেন ইনশাআল্লাহ।
তার পরেও বলবো আমার রাজনৈতিক বিষয় নিয়ে বা সার্বিক বিষয়ে যদি কারো কোনো অভিযোগ অনুযোগ বা পরামর্শ থাকে নির্দ্বিধায় নিঃসংকোচে বলতে পারেন আমি তা আমার সাধ্যমত সমাধানের চেষ্টা করে যাব ইনশাআল্লাহ।

error: Content is protected !!